Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / সাংবাদিক শফিকুর রহমান মনোনয়ন পাওয়ায় ফরিদগঞ্জে আনন্দ মিছিল
সাংবাদিক

সাংবাদিক শফিকুর রহমান মনোনয়ন পাওয়ায় ফরিদগঞ্জে আনন্দ মিছিল

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-৪ আসন থেকে বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মুহম্মদ শফিকুর রহমান আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ায় ফরিদগঞ্জে আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

২৬ নভেম্বর রোববার সন্ধায় উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা বাসস্ট্যান্ড থেকে আনন্দ মিছিল করেন। এরপর থানা মোড়ে এসে মিছিলটি শেষ হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী, বীর মুক্তিযোদ্ধা আলী হোসেন, উপজেলা যুবলীগের সিনিয়র আহবায়ক হেলাল উদ্দিন আহমেদ, উপজেলা যুবলীগের সদস্য মাসুদ আলম আয়াত, আওয়ামী লীগ নেতা আলাউদ্দিন পাটওয়ারী, রফিকুল ইসলাম, সাইফুল ইসলাম, পুতুল সরকার, উপজেলা ছাত্রলীগের সভাপতি কামারুল ইসলাম পাটোয়ারী, পৌর ছাত্রলীগের সভাপতি গাজী আলী নেওয়াজসহ আওয়ামী লীগ, যুবলীগ,সেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে আনন্দ মিছিল করা হয়।

এছাড়া স্থানীয় নেতাকর্মীরা মুহম্মদ শফিকুর রহমানকে নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য অনুরোধ করেন।

এর আগে রোববার (২৬ নভেম্বর) বিকেলে বঙ্গবন্ধু এভিনিউর আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়ন প্রাপ্তদের নাম ঘোষণা করেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

এদিন বিকেল থেকেই ফরিদগঞ্জ বাসস্ট্যান্ডে জড়ো হন নেতাকর্মীরা। এরপরে মনোনয়ন ঘোষণার পর আনন্দ মিছিল করেন নেতাকর্মীরা।

উল্লেখ্য, এ আসন থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন ১৮ জন। এর আগে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নে সংসদ সদস্য নির্বাচিত হন মুহম্মদ শফিকুর রহমান এবং অষ্টম ও নবম জাতীয় সংসদ নির্বাচনেও নৌকা প্রতিক নিয়ে নির্বাচনে অংশ গ্রহণ করেন।

প্রতিবেদক: শিমুল হাছান, ২৬ নভেম্বর ২০২৩