Home / উপজেলা সংবাদ / হাইমচর / হাইমচরে সাংবাদিক মাহবুব আলম বাশারের মৃত্যুবার্ষিকী পালিত
mahabul Bashar

হাইমচরে সাংবাদিক মাহবুব আলম বাশারের মৃত্যুবার্ষিকী পালিত

চাঁদপুরের হাইমচর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও প্রত্যাশী উচ্চ বিদ্যালয়ে সহকারী প্রধান শিক্ষক প্রয়াত সাংবাদিক মাহবুব আলম বাশারের ২য় মৃত্যু বার্ষিকী উপলক্ষে হাইমচর প্রেসক্লাবে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে।

২৬ নভেম্বর বিকাল ৪টায় হাইমচর প্রেসক্লাবে অনুষ্ঠিত মিলাদ ও দোয়া পূর্বক আলোচনায় হাইমচর প্রেসক্লাবের সভাপতি মোঃ খুরশিদ আলমের সভাপতিত্বে ও সাধারন সম্পাদকের পরিচালনায় প্রধান অতিথির বক্তবে উপজেলা পরিষদ চেয়ারম্যান নুর হোসেন পাটওয়ারী।

তিনি বলেন, মাহবুব আলম বাশার ছিলেন হাইমচরের উজ্জ্বল নক্ষত্র। তার লিখনীর মাধ্যমে অনেক অসহায় মানুষ পেয়েছেন তার ন্যায্য অধিকার। আমরা মাহবুব আলম বাশার কে হারিয়ে খুবেই মর্মাহত। আমরা হাইমচরবাসী দোয়া করি আল্লাহ যেন ওনাকে জান্নাতবাসী করেন ।

বক্তব্য রাখেন হাইমচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ইনচার্জ ডাঃ বেলায়েত হোসেন, হাইমচর প্রেসক্লাবের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মোঃ নুরুল ইসলাম প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মাকসুদ আলম খান, হাইমচর প্রেসক্লাবের সিনিঃ সহ-সভাপতি মোঃ ফারুকুল ইসলাম, সহ-সভাপতি জিএম ফজলুল রহমান, যুগ্ম সাধারণ সম্পাদ মোঃ ইসমাইল, সাংগঠনিক সম্পাদক সাহেদ হোসেন দিপু,কোষাধ্যক্ষ হাসান আল মামুন, দপ্তর সম্পাদক শরীফ হোসেন, সাংবাদিক গাজী সুজন, মোঃ শাহআলম মিজি।

হাইমচর করেসপন্ডেন্ট, ২৬ নভেম্বর ২০১৯