Home / চাঁদপুর / সাংবাদিক বিএম হান্নানের শ্বশুরের ইন্তেকাল
namaj janaja

সাংবাদিক বিএম হান্নানের শ্বশুরের ইন্তেকাল

চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি বি এম হান্নান এর শ্বশুর আলহাজ আবদুল হাই শেখ মঙ্গলবার (২৪ অক্টোবর ) দিবাগত রাত পৌনে ৪টায় ইন্তেকাল করছেন ( ইন্নালিল্লাহে—-রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭২ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে ৪ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

বাদ জোহর চাঁদপুর শহরের বাসস্ট্যান্ড গৌর এ গরীবা মসজিদে তৃতীয় জানাযা শেষে তাকে পৌর কবরস্থানে দাফন করা হয়। জানাযায় ইমামতি করেন গৌর এ গরীবা মসজিদের খতিব আলহাজ মাওলানা আবদুর রশিদ।

নামাজে জানাযায় উপস্থিত ছিলেন,চাঁদপুর প্রেসক্লাব সভাপতি শরীফ চৌধুরী,সাধারণ সম্পাদক জি এম শাহীন, সাবেক সাধারণ সম্পাদক গিয়াসউদ্দিন মিলন,চাঁদপুর সকাল পত্রিকার সম্পাদক অধ্যাপক মোশারফ হোসেন,সিনিয়র সাংবাদিক মুনির চৌধুরী, আবদুল আউয়াল রুবেল,হাসান মাহমুদ,চাঁদপুর পৌর কর্মচারী সংসদের সভাপতি আবদুর রশিদ সরদার,চাঁদপুর জেলা মৎস্য ব্যবসায়ী সমিতির সহ-সভাপতি আবদুল বারি, মানিক জমাদার, লয়েল রিয়েল এ্যাস্টেট ডেভোলবমেন্টের চেয়াম্যান তোফায়েল আহমেদ, অ্যাড.নুরুল আমিন খান আকাশসহ শহরের গণ্যমান্য ব্যক্তিবর্গ ও মুসল্লীগণ অংশগ্রহণ করেন।

মরহুম আলহাজ আবদুল হাই শেখ সেনাবাহিনীতে কর্মরত ছিলেন। পরবর্তীতেকালে তিনি স্বেচ্ছায় অবসরে এসে সৌদি আরবের মক্কায় রাজপরিবারে কর্মকাল অতিক্রম করেন। প্রবাসজীবনে সড়ক দুর্ঘটনায় তিনি একটি পা হারান।
করেসপন্ডেন্ট
আপডেট,বাংলাদেশ সময় ৭:১০ পিএম,২৪ অক্টোবর ২০১৭,মঙ্গলবার
এজি

Leave a Reply