Home / চাঁদপুর / সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে চাঁদপুরে মানববন্ধন
Manbondhon journalist

সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে চাঁদপুরে মানববন্ধন

বরিশালে বেসরকারি টেলিভিশন চ্যালেন ডিবিসি নিউজের (ক্যামেরা পারসন) সাংবাদিক সুমন হাসানের উপর ডিবি পুলিশের বর্বরোচিত নির্যাতনের প্রতিবাদে চাঁদপুরে মানববন্ধন করেছেন সাংবাদিকরা। শুক্রবার (১৬ মার্চ) দুপুরে চাঁদপুর প্রেসক্লাবের আয়োজনে শহরের কালীবাড়ি শপথ চত্তর এলাকায় মানববন্ধন অনুষ্ঠিত হয়।

সংক্ষিপ্ত বক্তব্যে সাংবাদিক নেতারা বলেন, সাংবাদিক সুমন হাসানের উপর ডিবি পুলিশের এই ন্যাক্কারজনক হামলাম তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। সাংবাদিকরা দেশ ও জাতির উন্নয়ণে অগ্রনী ভূমিকা রাখেন। তাদের উপর হামলা কোন ভাবেই মেনে নেওয়া যায় না। অচিরেই অপরাধীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই।

চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরাম ও ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সহযোগিতায় চাঁদপুরে কর্মরত প্রিন্ট ও ইলেক্টনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ ঘন্টা ব্যাপি এই মানববন্ধনে অংশ নেন। এসময় বক্তব্য দেন, সাংবাদিক কাজী শাহাদাত, ইকবাল হোসেন পাটোয়ারী, আল ইমরান শোভন।বরিশালে বেসরকারি টেলিভিশন চ্যালেন ডিবিসি নিউজের (ক্যামেরা পারসন) সাংবাদিক সুমন হাসানের উপর ডিবি পুলিশের বর্বরোচিত নির্যাতনের প্রতিবাদে চাঁদপুরে মানববন্ধন করেছেন সাংবাদিকরা। আজ শুক্রবার দুপুরে চাঁদপুর প্রেসক্লাবের আয়োজনে শহরের কালীবাড়ি শপথ চত্তর এলাকায় মানববন্ধন অনুষ্ঠিত হয়।

স্টাফ করেসপন্ডেন্ট