Home / চাঁদপুর / সাংবাদিক জাকির হোসেনের পিতা-মাতার জন্য দোয়া
সাংবাদিক জাকির হোসেনের পিতা-মাতার জন্য দোয়া

সাংবাদিক জাকির হোসেনের পিতা-মাতার জন্য দোয়া

দৈনিক আলোকিত চাঁদপুরের সম্পাদক মো. জাকির হোসেনের পিতা মরহুম মোঃ নূরুল ইসলাম মাষ্টার ও মাতা রাজিয়া বেগম এর রূহের মাগফিরাত কামনা সহ তার দু’মেয়ের সুস্থ্যতার কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।
বাদ জুমা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলালের বাস ভবনের ২য় তলায় এ মিলাদের আয়োজন করা হয়। মিলাদ ও দোয় পরিচালনা করেন, আব্দুল করিম পাটওয়ারী জামে মস্জিদের ইমাম মাওলানা আব্দুস সালাম।

এ সময় মিলাদ ও দোয়া অনুষ্ঠানে অংশগ্রহণ করেন চাঁদপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, দৈনিক চাঁদপুর কন্ঠের প্রধান সম্পাদক ও প্রেসক্লাবের সাবেক সভাপতি রোটাঃ কাজী শাহাদাত, বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির কেন্দ্রীয় সভাপতি ও চাঁদপুর হাসান আলী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সর্দার আবুল বাশার, চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের জেলা সভাপতি ও প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোঃ শরীফ চৌধুরী, দৈনিক মেঘনা বার্তার সম্পাদক ও প্রকাশক আব্দুল আউয়াল রুবেল, দৈনিক আলোকিত চাঁদপুর পত্রিকার প্রধান সম্পাদক ডাঃ আলহাজ্ব শফিউল্লাহ, অ্যাডভোকেট মহসীন খান, দৈনিক চাঁদপুর জমিন পত্রিকার ভারপ্রাপ্ত সম্পদক মুহাম্মদ মাসুদ আলম, দৈনিক চাঁদপুর দিগন্ত পত্রিকার নির্বাহী সম্পাদক মোঃ ইব্রাহীম খলিল, দৈনিক আলোকিত চাঁদপুর পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক এস.এম. শাহ আলম রবিন, বার্তা সম্পাদক মিজান লিটন, মানবাধিকার সংগঠক প্রভাষক ডাঃ মোঃ শেখ মহসীন, দৈনিক সুদিপ্ত চাঁদপুর পত্রিকার বার্তা সম্পাদক এম.আর. ইসলাম বাবু, দৈনিক আলোকিত চাঁদপুর পত্রিকার সহ-সম্পাদক ডাঃ নূরুল আমিন মোঃ শরীফ, ডাঃ মিন্টু, পুরান বাজার নুরিয়া পাইলট উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষিকা শাহিনা ইয়াসমিন, মফিজুল ইসলাম পাটওয়ারী, সফিউল্যাহ হায়দার, আব্দুল কাদির, সাংবাদিক বারাকাত উল্যাহ, মাঈনুল ইসলাম প্রমুখ।

মিলাদ ও দোয়া সাংবাদিক জাকির হোসেনের পিতা মাতা সহ সকল মৃত আত্মীয় স্বজনের রূহের মাগফিরাত কামনা ও তার কণ্যা জিনিয়া হোসেন মেঘা এবং নবজাতক শিশু তাসনিয়া হোসেন রৌদোসির সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়।

: আপডেট ০৬:৩০ এএম, ১৩ ফেব্রুয়ারি ২০১৬, শনিবার

ডিএইচ