Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / সাংবাদিক জসিম উদ্দিন মিজির পিতার দাফন সম্পন্ন
সাংবাদিক, সাংবাদিক

সাংবাদিক জসিম উদ্দিন মিজির পিতার দাফন সম্পন্ন

প্রেসক্লাব ফরিদগঞ্জ সহ-সভাপতি, চাঁদপুর কন্ঠের ফরিদগঞ্জ প্রতিনিধি ও ইউপি সদস্য মো. জসিম উদ্দিন মিজির পিতা আব্দুস ছামাদ মিজি ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি… রাজিউন)।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭০ বছর। ষ্টোক জনিত কারণে অসুস্থ হলে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি বুধবার সকালে তিন শেষ নিঃশ্বাস ত্যাগ করে। মৃত্যুকালে তিনি ৩ ছেলে, ৩ মেয়ে, নাতি-নাতনী ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

বুধবার মরহুমের নিজ বাড়ির সামনে বালিথুবা সামছুলিয়া অদুদিয়া দাখিল মাদ্রাসা মাঠে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাপন করা হয়। আব্দুস ছামাদ মিজির মৃত্যুতে সংসদ সদস্য সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমান,প্রেসক্লাব ফরিদগঞ্জ এর সভাপতি এমকে মানিক ও সাধারন সম্পাদক দেলোয়ার হোসেন বেলালসহ সকল সাংবাদিক এবং বিভিন্ন শ্রেনী পেশার মানুষ গভীর শোক প্রকাশ করেছেন।

এসময় উপস্থিত ছিলেন, ২ নং বালিথুবা ইউনিয়নের চেয়ারম্যান এইচ.এম হারুনুর রশিদ, উপজেলা যুবলীগের আহবায়ক আবু সুফিয়ান শাহিন, আওয়ামীলীগ নেতা জি.এম হাছান তাবাচ্ছুম, বালিথুবা সামছুলিয়া অদুদিয়া দাখিল মাদ্রাসার সভাপতি আব্দুল আজিজ, মাদ্রাসার সুপার মাও: মাহবুব আলম, প্রেসক্লাবের সভাপতি এম কে মানিক পাঠান, সাধারন সম্পাদক দেলোয়ার হোসেন বেলাল, সাংগঠনিক সম্পাদক মো. শিমুল হাছান সহ এলাকার সর্বস্তরের ধর্ম প্রান মুসল্লীগন।

স্টাফ করেসপন্ডেট,১৪ অক্টোবর ২০২০