Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / মধ্য শাহতলী কাদেরিয়া সপ্রাবিতে বার্ষিক ক্রীড়ার পুরস্কার বিতরণ
Barshik kira

মধ্য শাহতলী কাদেরিয়া সপ্রাবিতে বার্ষিক ক্রীড়ার পুরস্কার বিতরণ

চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের ৩০নং মধ্য শাহতলী কাদেরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ বৃহস্পতিবার (২ নভেম্বর) সকাল ১১টায় বিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষিকা ফাতেমা বেগম এর সভাপতিত্বে ও ২৯নং উত্তর শাহতলী যোবাইদা বালক সরকারি প্রাথমিক বিদ্যালয় এর প্রধান শিক্ষক মো: আবুল কালাম আজাদ এর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার সম্পাদক প্রকাশক সোহেল রুশদী।

তিনি বক্তব্যে বলেন, ছাত্র-ছাত্রীদরে জন্য লেখাপড়ার সাথে সাথে খেলাধুলা অপরিহার্য । তাই প্রতিবছর ছাত্র-ছাত্রীদের জন্য বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করে আসছি । এতে করে শিশুরাই বেশী আনন্দিত হয় । তিণি বলেন,সামনে সমাপনী পরীক্ষা । তাই এবছর এ বিদ্যালয় ভালো ফলাফল করবে সেই আশা রাখছি । আমি মনে করি শিক্ষকরা চেষ্টা করছেন । চলতি বছর সমাপনী পরীক্ষা সফলতা আসবে তাই আশা করছি ।লেখাপড়া এবং ভালো ফলাফল করার লক্ষ্য নিয়ে ই কাজ করতে হবে । এ বিদ্যালয়ের নিয়মিত মা সমাবেশসহ সকল কর্মকান্ড চালিয়ে যাচ্ছেন । এ জন্য শিক্ষকরা নিরলসভাবে কাজ করছেন ।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন শাহতলী জিলানী চিশতী কলেজের অধ্যক্ষ মো: হারুন-অর রশিদ, উত্তর শাহতলী যোবাইদা বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোশারফ হোসেন তালুকদার, ২৯নং উত্তর শাহতলী যোবাইদা বালক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক দিদার হোসেন মিজি।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উত্তর শাহতলী যোবাইদা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: হুমায়ুন কবির তালুকদার, সহকারী প্রধান শিক্ষিকা নাজমা বেগম, ৪নং শাহমাহমুদপুর ইউপি সদস্য মো. সফিক ক্বারী, ৩০নং মধ্য শাহতলী কাদেরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা আয়েশা আক্তার, মোহসিনা আক্তার, সহকারী শিক্ষক মো: নজরুল ইসলাম মিজি, সহকারি শিক্ষিকা রুকাইয়া খাতুন, তানজিনা খানম, তানিয়া আক্তার, জিলানী চিশতী কলেজের কম্পিউটার অপারেটর মো. রানা সরকার প্রমুখ।

পরে ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী ছাত্র-ছাত্রীদের মাঝে পুরস্কার তুলে দেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার সম্পাদক প্রকাশক সোহেল রুশদী ও জিলানী চিশতী কলেজের অধ্যক্ষ মো: হারুন-অর রশিদ, উত্তর শাহতলী যোবাইদা বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোশারফ হোসেন তালুকদারসহ অন্যান্যরা ।

শুরুতেই পবিত্র কোরআন তেলোয়াত করেন ২৯নং উত্তর শাহতলী যোবাইদা বালক সপ্রাবি এর সহকারী শিক্ষক দিদার হোসেন মিজি।

করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ ৮:৫৩ পিএম, ২ নভেম্বর, ২০১৭ বৃহস্পতিবার
ডিএইচ

Leave a Reply