Home / জাতীয় / রাজনীতি / সমাবেশ বানচাল করতে আ.লীগের পাল্টা কর্মসূচি : রিজভী

সমাবেশ বানচাল করতে আ.লীগের পাল্টা কর্মসূচি : রিজভী

রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে অনুমতি না দিলে ৫ জানুয়ারি নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সমাবেশ করতে চায় বিএনপি। এ জন্য ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কাছে চিঠি পাঠানো হয়েছে বলে জানিয়েছেন দলের যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী আহমেদ।

আজ রোববার বিকেলে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে রিজভী আহমেদ এই তথ্য জানান। তিনি অভিযোগ করেন, বিএনপির সমাবেশ বানচাল করতে ও পরিস্থিতিকে সংঘাত-সংঘর্ষের দিকে নিয়ে যেতে পাল্টা কর্মসূচি দিয়েছে আওয়ামী লীগ।

সরকার ও ডিএমপির উদ্দেশে রিজভী আহমেদ বলেন,‘আপনারা যদি মনে করেন যে ওইখানে (সোহরাওয়ার্দী উদ্যান) না দিয়ে পার্টি অফিসের (নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়) সামনে দেবেন আমাদের তাতেও আপত্তি নেই। বিরোধী দলের যে আইনগত অধিকার, চিরন্তন গণতন্ত্রে বিরোধী দলের যে অধিকার সেই অধিকারকে আপনারা হরণ করবেন না। আমরা সোহরাওয়ার্দী উদ্যানের পাশাপাশি আজ আমাদের এই কেন্দ্রীয় কার্যালয়ের সামনে জনসমাবেশ করার জন্য চিঠি পাঠিয়েছি। এবার আমরা দেখব আপনারা কতটুকু শান্তির পক্ষে, আপনারা কতটুকু স্বস্তির পক্ষে, আপনারা কতটুকু গণতন্ত্রের পক্ষে।’

চাঁদপুর টাইমস নিউজ ডেস্ক || আপডেট: ০৬:১০ পিএম, ০৩ জানুয়ারি ২০১৬, রোববার

এমআরআর