Home / সারাদেশ / ‘মে মাসে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চার লেনের উদ্বোধন’ (ভিডিওসহ)
Obaydul Kader
ফাইল ছবি

‘মে মাসে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চার লেনের উদ্বোধন’ (ভিডিওসহ)

আগামী মে মাসে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঢাকা-চট্টগ্রাম মহাসড়েকর চার লেনের কাজ আনুষ্ঠানিক উদ্বোধন করবেন বলে আশাবাদ ব্যাক্ত করেন সড়ক যোগাযোগ ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

মন্ত্রী রোববার কুমিল্লা সেনানিবাসে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে নিমিত আন্ডারপাস উদ্বোধন শেষে বক্তব্য কালে এমন আশাবাদ ব্যাক্ত করেন।

রবিবার সকাল সাড়ে ১১টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চারলেন প্রকল্পের আওতায় প্রায় সাড়ে ১৩ কোটি টাকা ব্যায়ে নিমিত কুমিল্লা সেনানিবাস এলাকায় শহীদ গোলাম মোস্তফা গেইটের আন্ডারপাস উদ্বোধনকালে সড়ক যোগাযোগ ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

এসময় সেতু মন্ত্রী আরো বলেছেন, আমাদের দেশের যোগাযোগ ব্যাবস্থায় যে বৈপ্লবিক পরিবর্তন দৃশ্যমান হচ্ছে এ পরিবর্তনে সেনাবাহিনীর ভূমিকা গুরুত্বপূর্ণ।

তিনি বলেন, আগামী ১০-১৫ দিনের মধ্যে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চার লেনের ১৯০ কিলোমিটারের ফাষ্ট লেয়ারের (প্রথম স্তরের) কাজ শেষ হবে।

ওবায়দুল কাদের আশাবাদ ব্যাক্ত করে বলেন, চলতি বছরের মে মাসের শেষের দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়েকর ফোর লেনের কাজ প্রধানমন্ত্রী শেখ হাসিনা আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করবেন বলে আমি আশাকরছি।

এসময় কুমিল্লা সেনানিবাসের জিওসি মেজর জেনারেল এনায়েত উল্লাহ (এনডিইউ, পিএসসি), সাবেক জিওসি মেজর জেনারেল মোঃ জাহিদুর রহমান, সড়ক ও জনপথ এবং চারলেন প্রকল্পের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

 

কুমিল্লা করেসপন্ডেন্ট|| আপডেট: ০৫:১০ পিএম, ০৩ জানুয়ারি ২০১৬, রোববার

এমআরআর