Home / চাঁদপুর / সমাজ থেকে মাদক দূরীকরণে সবাইকে কাজ করতে হবে : পুলিশ সুপার
সমাজ থেকে মাদক দূরীকরণে সবাইকে কাজ করতে হবে : পুলিশ সুপার
ফাইল ছবি

সমাজ থেকে মাদক দূরীকরণে সবাইকে কাজ করতে হবে : পুলিশ সুপার

চাঁদপুরের পুলিশ সুপার শামসুন্নাহার বলেছেন, সমাজের প্রতিটি রন্ধ্রে রন্ধ্রে মাদক ঢুকে গেছে। প্রশাসনের একার পক্ষে সম্পূর্ণরুপে মাদক নির্মূল করা সম্ভন নয়। আমাদের সমাজ থেকে মাদককে প্রতিহত করতে হলে সকলকে সম্মিলিতভাবে কাজ করতে হবে।

২ এপ্রিল শনিবার বেলা ১১টায় চাঁদপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত জেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভায় তিনি এ কথা বলেন।
তিনি আরো বলেন, মাদক প্রতিরোধ করতে এবং এ বিষয়ে মানুষকে সচেতন করতে আমরা প্রতিনিয়ত কাজ করে যাচ্ছি। এজন্য আমি সকলের সহযোগিতা কামনা করছি। আমরা ‘মাদকের কুফল এবং এর প্রতিকার’ এ বিষয়য়ে স্কুল ও কলেজ পর্যায়ে লিখিত রচনা আহ্বান করেছি। সেখানে প্রথম, দ্বিতীয়, তৃতীয়স্থান অর্জনকারীদের পুরস্কার দেয়া হবে। এ প্রতিযোগিতায় প্রথম পুরস্কার থাকবে ৫০ হাজার টাকা। আমি চাই মাদকের কুফল সম্পর্কে শিক্ষার্থীসহ সকল পর্যায়ের মানুষ জানুক। আর এর প্রতিকার কি হতে পারে সে বিষয়ে শিক্ষার্থীদের কাছ থেকে নতুন নতুন ফর্মূলা আসুক। আমরা সকলে মিলে কাজ করলে অবশ্যই সত্যিকার অর্থে চাঁদপুরকে মাদক মুক্ত একটি জেলা ঘোষণা করতে পারবো।

চাঁদপুরের জেলা প্রশাসক মো. আব্দুস সবুর মন্ডলের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী ও জেলা আইন শৃঙ্খলা কমিটির উপদেষ্টা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম।

অন্যানের মাঝে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমে, সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল, জেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার এমএ ওয়াদুদ, চাঁদপুর প্রেসক্লাব সভাপতি বিএম হান্নান, সাধারণ সম্পাদক সোহেল রুশদী প্রমুখ।

এসময় স্থানীয় অন্যান্য প্রশাসনিক কর্মকর্তা ও জেলা আইনশৃঙ্খলা কমিটির সদস্যবৃন্দরা উপস্থিত ছিলেন।

আশিক বিন রহিম[/author]

: আপডেট ৯:০৬ পিএম, ২ মার্চ ২০১৬, শনিবার
ডিএইচ

Leave a Reply