Home / চাঁদপুর / সময়মতো নির্বাচন করার উদ্যোগকে তারা ফাঁদ হিসেবে দেখছে : শিক্ষামন্ত্রী
নির্বাচন

সময়মতো নির্বাচন করার উদ্যোগকে তারা ফাঁদ হিসেবে দেখছে : শিক্ষামন্ত্রী

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, সিটি কর্পোরেশন নির্বাচন আগে যেভাবে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষভাবে সম্পন্ন হয়েছে এবারও সেভাবে হবে। মির্জা ফখরুলদের কাছে আসলে যে কোন কিছুই ফাঁদ মনে হয়। এর কারণ হচ্ছে তারা তো সুস্থ স্বাভাবিক রাজনীতির ধারায় নেই। তারা সারাজীবন সবার জন্য ফাঁদ পাততে পাততে যে কোন জায়গায় যা কিছু দেখেন অর্থাৎ শুভ উদ্যোগকেও ফাঁদই মনে করেন। তাদের চিন্তাটাই একটি বিকৃত পর্যায়ে পৌঁছে গেছে। সরকারের একটি স্বদিচ্ছা, একটি সময়মতো নির্বাচন করার উদ্যোগকে তারা ফাঁদ হিসেবে দেখছে। তারা যত দ্রুত সুস্থ রাজনীতির ধারায় ফিরে আসতে পারবে, তাদের জন্য এবং দেশের জন্য মঙ্গল।

১০ এপ্রিল সোমবার বিকালে চাঁদপুর শহরের গণি মডেল উচ্চ বিদ্যালয়ের মাঠে কলেজ ছাত্রলীগের সভাপতি সোহেল এবং কোড়ালিয়া ছাত্র ও যুব সমাজের উদ্যোগে দুই শতাধিক অসহায়, দরিদ্র ও দুস্থদের মাঝে ঈদসামগ্রী বিতরণ শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী আমাদের সব সময় উদ্বুদ্ধ করেন মানুষের পাশে দাঁড়াতে এবং মানুষের জন্য কাজ করতে। আমাদের ছাত্র ও যুব নেতারা বঙ্গবন্ধুর এ ডাকে সাড়া দিয়ে যখনই তাদের সুযোগ ও সম্ভব হয়, তখনই মানুষের পাশে দাঁড়ায়। আমরা অতিমারির সময় দেখেছি কীভাবে আমাদের যুব ও ছাত্র নেতারা কাজ করেছে। তারা ওই সময় মানুষের ঘরে ঘরে সহযোগিতা পৌঁছে দিয়েছে। যুব সমাজের এই ইফতার বিতরণকেও আমি স্বাগত জানাই।

এ সময় চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. জেআর ওয়াদুদ টিপু, চাঁদপুর পৌরসভার মেয়র মো. জিল্লুর রহমান, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিনুর রহমান বাবুলসহ আওয়ামী লীগ, পৌর সভার প্যানেল মেয়র হেলাল হোসাইনসহ যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

স্টাফ করেসপন্ডেট, ১০ এপ্রিল ২০২৩