Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জ ৭২নং সপ্রাবি’র সভাপতি লোটাস দেলোয়ার
হাজীগঞ্জ ৭২নং সপ্রাবি’র সভাপতি লোটাস দেলোয়ার

হাজীগঞ্জ ৭২নং সপ্রাবি’র সভাপতি লোটাস দেলোয়ার

হাজীগঞ্জ উপজেলার পশ্চিম বড়কুল ইউনিয়নের ৭২নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত হলেন ইউনিয়ন যুবলীগের সভাপতি লোটাস মো. দেলোয়ার হোসেন ।

গত (৬ আগস্ট) শনিবার বিদ্যালয়ের হলরুমে অভিভাবক কমিটির সদস্য, দাতা সদস্য, এলাকার গন্যমান্য ও শিক্ষক প্রতিনিধিদের সর্বসম্মতিক্রমে লোটাস মো. দেলোয়ার হোসেনকে সভাপতি নির্বাচিত করা হয়।

আলোচনা সভায় বিদ্যালয় ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি নুরুল আমিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ইউপি চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা গাজী মনির হোসেন।

ওই সময় ইউপি সদস্য মুসলিম গাজী, বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও ম্যানেজিং কমিটির সদস্য সচিব অলক বাবু, সহ-সভাপতি খাদিজা বেগম, দাতা সদস্য আবুল কাসেম মাস্টার, শিক্ষক প্রতিনিধি কামাল মাস্টার, হাই স্কুল শিক্ষক প্রতিনিধি বাদল চন্দ্র দেবনাথ, অভিভাবক সদস্য আবু তাহের মোল্লা, জাহাঙ্গীর গাজী, মহিলা অভিভাবক সদস্য রোমানা বেগম, বিদুৎসাহী সদস্য ঝরনা বেগম ও স্থানীয় এলাকাবাসীর মধ্যে দুলাল গাজী, সফিক গাজীসহ অন্যন্যারা উপস্থিত ছিলেন।

তার পারিবারিক সূত্রে জানা যায়, নাটেহারা গ্রামের বিশিষ্ট ব্যবসায়ী আবুল হোসেন মোল্লার ছেলে লোটাস মো. দেলোয়ার হোসেন।

তিনি ইউনিয়নের বিভিন্ন সামাজিক কর্মকান্ডের পাশাপাশি ছাত্রলীগের ও বর্তমানে যুবলীগের নেতৃত্বে দিয়ে আসছেন।

এ বিষয়ে তিনি এক প্রতিক্রিয়ায় বলেন, আমি সব সময় চেষ্টা করি সমাজকে কিছু দিতে । যে দায়িত্ব পেয়েছি তা অত্যান্ত সন্মানের। দায়িত্ব থেকে বিদ্যালয়ের সার্বিক উন্নয়নে কাজ করে যেতে চাই।

স্টাফ করেসপন্ডেন্ট, হাজীগঞ্জ : আপডেট, বাংলাদেশ সময় ০৩:০০ এএম, ১০ আগস্ট ২০১৬, বুধবার
ডিএইচ

Leave a Reply