Home / চাঁদপুর / সব জাতিগোষ্ঠীর উন্নয়নে কাজ করছেন প্রধানমন্ত্রী : দীপু মনি
সব জাতিগোষ্ঠীর উন্নয়নে কাজ করছেন প্রধানমন্ত্রী : দীপু মনি

সব জাতিগোষ্ঠীর উন্নয়নে কাজ করছেন প্রধানমন্ত্রী : দীপু মনি

বাংলাদেশ হরিজন (হেলা) সমাজকল্যাণ সংগঠনের নব নির্বাচিত কেন্দ্রীয় কমিটির পরিচিতি ও আলোচনা সভা চাঁদপুরে অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৬ জুলাই) দুপুরে শহরের স্বর্ণখোলা হরিজন কলোনিতে এ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক ও চাঁদপুর-৩ সদর আসনের সংসদ সদস্য ডাঃ দীপু মনি।

তিনি তাঁর বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল ধর্মের মানুষের জন্য তার সরকার কাজ করেছেন।কোনো ধর্মের লোকজন যাতে বৈষ্যমের শিকার না হয়,সেই দিকে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সু-দৃষ্টি রয়েছে।তিনি হরিজনদের চাকুরীর ব্যবস্থা করেছেন।

আগামীতেও তাদের আরো সুযোগ সুবিধা বৃদ্ধি করবেন। বিশেষ করে হরিজন সম্প্রদায়ের নারীদের কাজের সুযোগ আগের চাইতে এখন বেশী। হরিজন সম্প্রদায়ের শিক্ষিত ছেলেদেরও বিভিন্ন স্থানে চাকুরীর ব্যবস্থা করা হবে।

সংগঠনের কেন্দ্রীয় কমিটির সভাপতি প্রদ্বীপ দাস হেলার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বিষ্ণু হরিজনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধ আলহাজ¦ আবু নঈম পাটওয়ারী দুলাল, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী।

আরো বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রী কমিটির ক্রীড়া সম্পাদক বিধান চন্দ্র দাস জনি চাঁদপুর জেলা সমাজপতি শ্যামল হরিজন। সভায় সংগঠনের কেন্দ্রীয় কমিটির সদস্য, চাঁদপুর জেলা সংগঠনের সদস্য ও সুধীজন উপস্থিত ছিলেন।

প্রতিবেদক : আশিক বিন রহিম
: আপডেট, বাংলাদেশ ৩: ৫৫ এএম, ৬ জুলােই ২০১৮,শুক্রবার
এএস

Leave a Reply