Home / চাঁদপুর / সব খাতের উন্নয়নে সমবায়ের অনেক গুরুত্ব রয়েছে: মেয়র 
উন্নয়নে

সব খাতের উন্নয়নে সমবায়ের অনেক গুরুত্ব রয়েছে: মেয়র 

চাঁদপুর সদর উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিঃ এর ৪৯তম বার্ষিক সাধারণ সভা (২০২২-২০২৩) অনুষ্ঠিত হয়েছে। রোববার দুপুর ১২ টায় ইউসিসিএ লিঃ এর হল রুমে এ সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর পৌরসভার মেয়র জিল্লুর রহমান জুয়েল। তিনি তাঁর বক্তব্যে বলেন, সমবায় কখনো একা করতে পারে না । সমবার করতে সম্মিলিত হতে হয়। সমবায় একটি যৌথ শক্তি।  সমবায়ের মাধ্যমে আমরা জাতীয় উন্নতিকে তরান্বিত করতে পারবো। 

তিনি আরো বলেন, দেশের প্রান্তিক পর্যায়ের উৎপাদনশীলতা থেকে শুরু করে সব খাতের উন্নয়নে সমবায়ের অনেক গুরুত্ব রয়েছে। সমবায়ের মাধ্যমে আমরা দিন দিন অর্থনৈতিক সমৃদ্ধি ও কর্মসংস্থান সৃষ্টি করতে পেরেছি। সমবায়ের মাধ্যমে আমাদের কৃষির ব্যাপক উন্নয়ন হয়েছে। আমরা বিশ্বাস করি আমরা যদি সকলে মিলে সমবায়ের লক্ষ্যে এবং  উদ্দেশ্য ধারণ করে কাজ  করি তবে জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়ন করতে পারবো ইনশাআল্লাহ।

চাঁদপুর সদর উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির চেয়ারম্যান আলী এরশ্বাদ মিয়াজীর সভাপতিত্বে ও উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মোঃ আবুল কাশেম খান এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পৌর ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আলমগীর গাজী। অন্যানদের মধ্যে বক্তব্য রাখেন সাবেক চেয়ারম্যান অ্যাডঃ জহিরুল ইসলাম, মোঃ শহিদ উল্লাহ খান, সমবায়ীদের মধ্যে বক্তব্য রাখেন পরিচালনা পর্ষদের সহ-সভাপতি আলী আরশাদ বেপারী, পরিচালক মোঃ কামাল হাজী ও পূর্ণিমা রানী শিং প্রমুখ। 

সিনিয়র স্টাফ রিপোর্টার,২৬ ফেব্রুয়ারি ২০২৪