Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / সফরমালী উচ্চ ও প্রাথমিক বিদ্যালয়ে শোক দিবস উদযাপন
সফরমালী উচ্চ ও প্রাথমিক বিদ্যালয়ে শোক দিবস উদযাপন

সফরমালী উচ্চ ও প্রাথমিক বিদ্যালয়ে শোক দিবস উদযাপন

চাঁদপুর সদরের উত্তরে সফরমালী উচ্চ বিদ্যালয়ে সোমবার (১৫ আগস্ট) সকাল ১০ টায় জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর ৪১ তম শাহাদাতবার্ষিকীতে আরোচনাসভা অনুষ্ঠিত হয়।

প্রধান শিক্ষক মো.আবুল কাসেমের সভাপতিত্বে হঠাৎ তদারকিতে আসা অতিথি হিসেবে উপস্থিত থেকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বাল্যজীবন, রাজনীতি ও স্বাধীন বাংলাদেশের স্বপ্নদৃষ্টা ও স্থপতি হিসেবে তাঁর অবদান সম্পর্কে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, চাঁদপুর সদরের উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো.সাইফুল হক।

সহকারী শিক্ষক আবদুল গনি’র পরিচালনায় অন্যান্যে মধ্যে বক্তব্য দেন সহকারী প্রধান শিক্ষক স্বপন চন্দ্র সুত্রধর ও সহকারী শিক্ষক মো.ইলিয়াছ মিয়া ।

আলোচনা শেষে ‘জাতীয় শোক দিবস’ বিষয়ের ওপর শিক্ষার্থীদের রচনা ও কবিতা আবৃতিতে বিজয়ীদের পুরস্কার প্রদান করা হয়। অনুষ্ঠানে সকল শিক্ষক-কর্মচারী ও শিক্ষার্থীগণ উপস্থিত ছিলেন।

এদিকে আরেক অনুষ্ঠানে সফরমালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শোক দিবস পালিত হয়।

এতে সভাপতিত্ব করেন স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি মো.আবদুল আজিজ খান দুদু। প্রধানশিক্ষক মাধুরী সেন অনুষ্ঠান পরিচালনা করেন ।

কর্মসূচির মধ্যে ছিল জাতির জনক বঙ্গবন্ধুর জীবনের ওপর আলোচনা ,চিত্রাঙ্গন ,প্রতিযোগিতা ও কবিতা আবৃতি ।

অনুষ্ঠান চলাকালে আকস্মিকভাবে উপস্থিত হন চাঁদপুরের জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আকতার হোসেন, সহকারী জেলা কর্মকর্তা মো. খোরশেদ আলম ও উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. মনিরুজ্জামান।

অনুষ্ঠানে কর্মরত সকল শিক্ষকগণ উপস্থিত ছিলেন।

স্টাফ করেসপন্ডেন্ট : আপডেট, বাংলাদেশ সময় ০৬:০০ পিএম, ১৫ আগস্ট ২০১৬, সোমবার
ডিএইচ

Leave a Reply