Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / ‘সন্তানদের মোবাইল থেকে দূরে রাখুন’
মোবাইল

‘সন্তানদের মোবাইল থেকে দূরে রাখুন’

সন্তানদের মোবাইল থেকে দূরে রাখার আহবান জানালেন চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়ুয়া। ২৩ জানুয়ারি বৃহস্পতিবার দুপুরে হাজীগঞ্জ চিলড্রেন একাডেমিতে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় পুরস্কার বিতরণকালে প্রধান অতিথির বক্তৃতা তিনি এ আহবান জানান।

তিনি বলেন, সন্তানদের মোবাইল থেকে দূরে রাখুন। এইচএসসি পাশের পর মোবাইল দিবেন। তাহলে অনেক অপরাধ থেকে মুক্তি পাবেন। সন্তানদের লাইফস্টাইল তৈরি করেন। বাচ্চাদের চিপস খাওয়াবেন না। চিপসে এখন ভেজাল। শিক্ষার গুণগত মান ধরে রাখতে হবে। নৈতিক ও ধর্মীয় শিক্ষায় সন্তানদের গড়ে তোলেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন অফিসার ইনচার্জ মো আলমগীর হোসেন রনি, উপজেলা সহকারী শিক্ষা অফিসার মোহাম্মদ শাহজাহান। সভাপতিত্ব করেন একাডেমির সভাপতি মেহেদী হাছান ফিরোজ। উপস্থাপনায় ছিলেন শিক্ষক মো. মহিউদ্দিন ও হেলাল উদ্দিন।

স্বাগত বক্তৃতা করেন উত্তম কুমার সূত্রধর জানান, প্রতিটি ক্লাস সিসি ফুটেজের মাধ্যমে মনিটরিং করা হয়। ৫ শতাধিক শিক্ষার্থী রয়েছে। ২০১২ সাল থেকে শতভাগ পাস। ২০০৭ সাল থেকে প্রতিষ্ঠানটি পাঠদান শুরু করে।

অন্যান্যদের মাঝে বক্তৃতা রাখেন, শিক্ষক বাবু অমলেন্দু, শিক্ষিকা রাশেদা বেগম, পরিচালক সাইফুল ইসলাম ও শিক্ষক রতন চন্দ্র ভৌমিক প্রমুখ।

অনুষ্ঠানে ২০১৯ সালে এ প্লাস পাওয়া ১৭ শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ ও সম্মাননা এবং শ্রেনী ভিত্তিক মেধা পুরস্কার দেয়া হয়। দেয়া হয়। এছাড়া শিক্ষার্থীবৃন্দ মনোজ্ঞ নৃত্য পরিবেশন করেন।

উল্লেখ্য, হাজীগঞ্জ উপজেলায় ৮২ টি কিন্ডারগার্টেন রয়েছে। এর মধ্যে চিলড্রেন একাডেমি উপজেলার সেরা তালিকায় রয়েছে।

স্পেশাল করেসপন্ডেট