চাঁদপুর

চাঁদপুর শহরের ছৈয়াল বাড়ি রোডে দুধর্ষ ডাকাতি

‎রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে চাঁদপুর শহরের জনবহুল এলাকা হিসেবে পরিচিত ছৈয়ালবাড়ি সড়কের চার তলা বিশিষ্ট একটি ফ্ল্যাট বাড়ির দ্বিতীয় তলার এক বাসায় দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে।

৭/৮ জনের একদল ডাকাত সদস্য ধারালো অস্ত্র নিয়ে কলিং বেল টিপে `নূরজাহান ভিলা`র দ্বিতীয় তলায় অবস্থিত ফ্ল্যাটের মালিক ব্যবসায়ী দুলাল মজুমদারের বাসায় প্রবেশ করেন। বাসায় প্রবেশ করে বাড়ির মালিক বৃদ্ধ দুলাল মজুমদার, তার স্ত্রী নূরজাহান বেগম, ছেলের বউ হালিমা বেগম, ছোট মেয়ে তাসলিমা আক্তারকে লুঙ্গি ছিড়ে হাত-পা ও চোখ বেঁধে মাঝের একটি কক্ষে নিয়ে আটকে রাখেন। এসময় তারা দুলাল মজুমদারের ছেলের ঘরের দেড় বছর বয়সি নাতির গলায় ছুরি উঁচিয়ে ধরে সবাইকে চিৎকার করতে বারণ করেন।

তারা বাড়ির মালিক ও তার স্ত্রীকে মারধরও করেন। এতে তারা অসুস্থ্য হয়ে পড়েন। ঘরের সবাইকে এক কক্ষে আটকে রেখে বাকি তিন কক্ষের আলমিরা, শোকেস, ওয়ারড্রপ ভেঙে নগদ ১ লাখ ৪০ হাজার টাকা ও বাড়ির নারী সদস্যদের পরিহিত প্রায় ৬ ভরি স্বর্ণালঙ্কার ছিনিয়ে নিয়ে চলে যান।

বাড়ির মালিকের স্ত্রী জানান, ডাকাতদল প্রায় দুই ঘণ্টা তাদের বাসায় অবস্থান করে লুটপাট চালান। পরে রাত ১০টার দিকে বাড়ির মালিকের বড় ছেলে শাহাদাত ও নাতি পারভেজ বাসায় এসে ডাকাতির ঘটনা জানতে পেরে পুলিশে খবর দেন।

এ ব্যাপারে চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এইচ এম এনায়েত উদ্দিন চাঁদপুর টাইমসকে জানান, তারা বিষয়টি খতিয়ে দেখছেন।

চাঁদপুর টাইমস/ডিএইচ/২০১৫

Monday, ‎18 ‎May, ‎2015    12:25:30 AM

Updated : ‎Monday, ‎May ‎18, ‎2015  12:27:58 PM

স্টাফ করেসপন্ডেন্ট:

 

Share