Home / চাঁদপুর / চাঁদপুরে ইভটিজিংয়ের প্রতিবাদে ভাইকে কুপিয়ে জখম

চাঁদপুরে ইভটিজিংয়ের প্রতিবাদে ভাইকে কুপিয়ে জখম

‎Wednesday, ‎20 ‎May, ‎2015  12:22:50 AM
আশিক বিন রহিম :

চাঁদপুর শহরের স্ট্যান্ড রোড এলাকয় স্কুল পড়ুয়া ছোট বোনকে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় ভাইকে কুপিয়ে রত্তাক্ত জখম করেছে বখাটেরা। আশংকাজনক অবস্থায় আহত ভাই শাকিল(১৯) কে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে মঙ্গলবার রাত পৌনে ৯টায় নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় রেফার করে। নৃশংস এ ঘটনাটি মঙ্গলবার  স্ট্যান্ড রোডস্থ মদিনা হোটেলের সামনে রাত সাড়ে ৮টার দিকে ঘটে।

এই ঘটনায় হামলাকারীদের বিরুদ্ধে চাঁদপুর মডেল থনায় একটি মামলা দায়ের করা হয়েছে।

আহতের পরিবার চাঁদপুর টাইমসকে জানায়, স্ট্যান্ড রোডের আলী আকবরের মেয়ে লেডি প্রতিমা বালিকা উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্রী সুমাইয়া আক্তার(১৪) কে স্কুলে যাবার সময় কুলিবাগান এলাকার জনৈক আরব খানের ছেলে সানি(১৮) ও মোখলেছ আহম্মেদের ছেলে হৃদয়(১৮) দুই বখাটে প্রতিনিয়ত ইভটিজিং করছিলো।

বিষয়টি সুমাইয়া তার ভাই ও পরিবারের সবাইকে জানায়। বোনকে ইভটিজিং না করার জন্য ভাই শাকিল তাদেরকে বারণ করে এবং ঙ্গলবার বিকেলে সুমাইয়াদের বাড়িতে ইভটিজার সানি ও হৃদয়ের পরিবারের লোকজনের সাথে বিষয়টি মিমাংসার উদ্দেশ্যে বসা হয়। এসময় তারা আর কোনো দিন ইভটিজিং করবে না বলে উপস্থিত সকলের সামনে স্বীকারোক্তি দেয়।

কিন্তু ক্ষিপ্ত হয়ে সানি ও হৃদয় তাদের সহযোগিদের নিয়ে মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে স্ট্রান্ড রোড এলাকায় শাকিলকে একা পেয়ে তার উপর ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায় এবং এলোপাতাড়ি কুপিয়ে শাকিলকে জখম করে।

স্থানিয়রা রক্তাক্ত শাকিলকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসে। হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক চাঁদপুর টাইমসকে জানায়, শাকিলের পিঠ, বুক এবং পেটসহ শরীরের বিভিন্ন অংশে একাধিক ধরালো অস্ত্রের আঘাত রয়েছে। বর্তমানে তার অবস্থা গুরুতর।

এদিকে খবর পেয়ে চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক প্রদীপ কুমার সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে।

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/‍ডিএইচ/২০১৫

নিয়মিত ফেসবুকে নিউজ পেতে ক্লিক লাইক দিন : www.facebook.com/chandpurtimesonline/likes 

চাঁদপুর টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।