Home / চাঁদপুর / সততার অঙ্গীকার যুব কল্যাণ সংস্থার ডে নাইট টুর্নামেন্ট
সততার অঙ্গীকার যুব কল্যাণ সংস্থার

সততার অঙ্গীকার যুব কল্যাণ সংস্থার ডে নাইট টুর্নামেন্ট

সততার অঙ্গীকার যুব কল্যাণ সংস্থার পরিচালনায় ওয়ারলেস বাজার একাদশ ক্লাব এর উদ্যোগে ডে নাইট ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

১৫ ফেব্রুয়ারি শনিবার বিকালে ১৩ নং ওয়ার্ডের রহমানিয়া জামে মসজিদ সংলগ্ন মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলায় প্রধান অতিথির বক্তব্যে রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব কল্যাণ বিষয়ক সম্পাদক এডভোকেট মোঃ জিল্লুর রহমান জুয়েল।

তিনি তার বক্তব্যে বলেন খেলাধুলা হচ্ছে মানুষের একটি বিনোদনের মাধ্যম। যেটির মাধ্যমে খেলোয়াড় এবং দর্শক বিনোদন পেয়ে থাকে। খেলার মাধ্যমে আমরা অনেক কিছু শিখতে পারি। আজকে যারা বিভিন্ন কর্মকাণ্ডে নেতৃত্ব দিচ্ছে তারা একসময় খেলার মাধ্যমেই নেতৃত্ব অর্জন করেছে। আমাদেরকে শুধু ফেসবুক মধ্যে সীমাবদ্ধ থাকলে চলবে না। আমাদের সবার সাথে সম্পৃক্ত থেকে সব কাজে এগিয়ে যেতে হবে। খেলাধুলার মাধ্যমে যেমন নেতৃত্বে সৃষ্টি হয় তেমনি সমাজের বিভিন্ন কাজে সহায়ক ভূমিকা রাখে। তাই আমাদের এই খেলাধুলা অব্যাহত রাখতে হবে, এরজন্য সকলকে যার যার অবস্থান থেকে এগিয়ে আসতে হবে।

সততার অঙ্গীকার যুব কল্যাণ সংস্থার সভাপতি মোঃ নজরুল ইসলাম খোকনের পরিচালনায় বক্তব্য রাখেন সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক হুমায়ূন কবির সুমন, ওয়ার্ড কাউন্সিলর মোঃ আলমগীর গাজী, সাবেক ব্যাংক কর্মকর্তামোঃ হাসান আলী ভূঁইয়া, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মোঃ সেলিম গাজী, ইমরান হক গাজী, ১৩ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি কাসেম গাজী প্রমুখ।

ফাইনাল খেলা শেষে অতিথিবৃন্দ বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

ছবির ক্যাপশনঃ সততার অঙ্গীকার যুব কল্যাণ সংস্থার পরিচালনায় একাদশ ক্লাব এর উদ্যোগে ডে নাইট ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব কল্যাণ বিষয়ক সম্পাদক অ্যাড: মোঃ জিল্লুর রহমান জুয়েল।

প্রতিবেদক : শরীফুল ইসলাম, ১৫ ফেব্রুয়ারি ২০২০