Home / চাঁদপুর / ’সকল ব্যাধি দূর করে সমাজকে আলোকিত করতে কাজ করছি’
sp-samsunnahar

’সকল ব্যাধি দূর করে সমাজকে আলোকিত করতে কাজ করছি’

চাঁদপুর পুলিশ সুপার শামসুন্নাহার বলেছেন, ‘সমাজের সকলকে নিয়েই আমরা ভালো কাজ গুলো করতে চাই। সকল ব্যাধী দূর করে সমাজকে আলোকিত করতে কাজ করছি। আন্তঃজেলা মাদকবিরোধী ফুটবল টিমের সাথে প্রতিটি ইউনিয়নের চেয়ারম্যান ও ইউপি সদস্যগণ আন্তরিক ভাবে কাজ করছে।’

রোববার (১৫ অক্টোবর) বিকেল সাড়ে ৩টায় চাঁদপুর তরপুরচন্ডী জিএম ফজুলুল হক উচ্চ বিদ্যালয় মাঠে এ খেলা উদ্বোধনকাল প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

‘আমরা মাদক, বাল্যবিবাহ ও জঙ্গিবাদমুক্ত সমাজ গড়তে প্রতিশ্রুতবদ্ধ এ শ্লোগানকে ধারণ করে চাঁদপুর জেলা পুলিশের ব্যবস্থাপনায় এবং চাঁদপুর সদর উপজেলার ৭নং তরপুরচন্ডী ইউনিয়ন পরিষদের আয়োজনে ১ম অন্তঃজেলা মাদক, বাল্যবিবাহ ও জঙ্গিবাদ বিরোধী ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়।

পুলিশ সুপার বলেন, ‘আমরা প্রতিটি খেলার মাঠে খেলোয়াড় ও উপস্থিত দর্শকে মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ ও জঙ্গিবাদ বিরোধী শপথ নিচ্ছি । আর এ শপথ আল¬াহকে সাক্ষী রেখে এবং যার যার নিজের দায়িত্বে করানো হয়। এতে আমরা আশাবাদী, শপথের মাধ্যমে চাঁদপুরে সকল অনিয়ম দুর করতে পারবো ।’

তিনি আরো বলেন, এ খেলায় তৃণমূল থেকে খেলোয়াড় তৈরি হবে। তারা জেলা পর্যায় খেলবে। এছাড়া এ খেলা থেকে তৈরি হচ্ছে প্রতিভাবান খেলোয়াড়। শিক্ষার্থীদের উদ্দ্যোশ্য করে তিনি বলেন ,আজকে মাঠে যারা খেলা উপভোগ করছে, তারা অন্তত ৩ ঘন্টা সময় ধরে ফেইসবুকে থাকছেনা। শিক্ষার্থীরা বেশির ভাগই ফেইসবুক নিয়েই থাকে। এটা তাদের নেশায় পরণত হয়েছে। যা কিছু ভালো তা কিছু কর। তোমরাইতো আগামীর ভবিষ্যৎ। তোমরাই এ দেশের নেতৃত্ব দেবে।

তরপুরচন্ডী ইউপির চেয়ারম্যান ইমাম হাসান রাসেল গাজীর সভাপতিত্বে ও চাঁদপুর অঞ্চল-৬ কমিউনিটি পুলিশিং জিটি রোড মহল্লা কমিটির সভাপতি মুহাম্মদ আবদুর রহমান গাজীর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর মডেল থানার কমিউনিটি পুলিশিং অফিসার (সিপিআই) মোঃ হারুনুর রশিদ। বিভিন্ন বিদ্যালয়ের স্কুল,কলেজ ও মাদ্রাসার শিক্ষক – শিক্ষিকা ছাত্র- ছাত্রী এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ বিপুল সংখ্যক দর্শক উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তিলাওয়াত করেন আল- শরীফ তাহফিজুল কোরআন হাফেজিয়া মাদ্রাসার ছাত্র মোঃ শাহাদাত হোসেন।

প্রতিবেদক- আনোয়ারুল হক
: আপডেট, বাংলাদেশ ০৪:১৩ পিএম, ১৫ অক্টোবর, ২০১৭ রোববার
ডিএইচ

Leave a Reply