Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / সংবাদ সংগ্রহে সাংবাদিকদের সুযোগ দিতে হবে : শফিকুর রহমান এমপি
PRESS-CLAB-..

সংবাদ সংগ্রহে সাংবাদিকদের সুযোগ দিতে হবে : শফিকুর রহমান এমপি

চাঁদপুরে ফরিদগঞ্জ প্রেসক্লাবের প্রচার সম্পাদক ও চাঁদপুর দর্পণের ফরিদগঞ্জ প্রতিনিধি গাজী মমিন তার পেশাগত দায়িত্ব পালন করার সময় আহত হওয়ার সংবাদ শুনে ফরিদগঞ্জের এমপি মুহম্মদ শফিকুর রহমান ১১ জানুয়ারি (শনিবার) দুপরে ফরিদগঞ্জ প্রেসক্লাব কার্যালয়ে এসে উক্ত ঘটনার জন্য দুঃখ প্রকাশ ও সমবেদনা জানান। এছাড়াও তিনি গাজী মমিনের সাথে মোবাইল ফোনে কথা বলে তাকে সাহস দিয়ে তার শারীরিক অবস্থার খোঁজ খবর নেন।

এ সময় এমপি মুহম্মদ শফিকুর রহমান বলেন,‘ আমিও সংবাদ সংগ্রহ করতে গিয়ে অনেকবার মারধরের শিকার হয়েছি। সকল ঘাত-প্রতিঘাত পেরিয়েই সাংবাদিকতা করতে হয়। তিনি রাজনৈতিক নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন,‘সংবাদকর্মী যেন সঠিক সংবাদ পরিবেশন করতে পারে সে জন্য সাংবাদিককে সংবাদ সংগ্রহ করার স্বার্থে সুযোগ দিতে হবে।’

এময় উপস্থিত ছিলেন মেয়র মাহফুজুল হক, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়াম্যান মাজুদা বেগম,পৌর আ’লীগের সভাপতি ও বি আর ডিবি’র চেয়ারম্যান মোতাহের হোসেন রতন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খাজা আহম্মেদ মজুমদার,সাবেক ছাত্রলীগ নেতা কামরুল ইসলাম সাউদ, উপজেলা যুবলীগের আহবায়ক আবু সুফিয়ান শাহীন, সিনিয়র যুগ্ন-আহবায়ক হেলাল উদ্দিন আহম্মেদ প্রমুখ।

এসময় প্রেসক্লাব ফরিদগঞ্জের সভাপতি এম কে মানিক পাঠান, সিনিয়র সহ-সভাপতি জসিম উদ্দীন মিঝি, সাবেক সভাপতি প্রভাষক মহিউদ্দিন, সাধারণ সম্পদক দেলোয়ার হোসেন বেলাল,সাংগঠনিক সম্পাদক মো.শিমুল হাছান, যুগ্ন সাধারণ সম্পাদক এস.এ ইকবাল, দপ্তর সম্পাদক আবুল হাসনাত, সদস্য টিপু পাঠান, আ.কাদের ও মেহেদী হাছান।

শেষে প্রেসক্লাব ফরিদগঞ্জের সকল সদস্যদের পক্ষে সংগঠনের সভাপতি এম কে মানিক পাঠান এমপি মহোদয়কে ফরিদগঞ্জ প্রেসক্লাব কার্যালয়ে আসার জন্য অভিনন্দন ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

শিমুল হাছান , ১১ জানুয়ারি ২০২০