Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / ষড়যন্ত্রের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে: ইসফাক আহসান
ষড়যন্ত্রে

ষড়যন্ত্রের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে: ইসফাক আহসান

বাংলাদেশ আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক উপ কমিটির সদস্য ও আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য এম ইসফাক আহসান সিআইপি বলেছেন, যুদ্ধবিধস্ত স্বাধীন হওয়া একটা দেশকে বিনির্মাণে জাতির পিতা কাজ করছিলেন। স্বপ্ন দেখেছিলেন বাংলাদেশকে সোনার বাংলা হিসেবে গড়ে তুলবেন। কিন্তু সেনাবাহিনী ও স্বাধীনতা বিরোধী কুচক্রিমহল বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করে উন্নয়ন অগ্রযাত্রাকে বন্ধ করে দেয়। কিন্তু বঙ্গবন্ধুর সোনার বাংলার স্বপ্ন বাস্তবায়ন কাজ করছেন তারই কন্যা শেখ হাসিনা।

তিনি আরো বলেন, বিএনপি-জামায়াতের সন্ত্রাস, জঙ্গিবাদ, নৈরাজ্য, অপরাজনীতি ও অব্যাহত দেশ বিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে এই শান্তি ও উন্নয়ন সমাবেশ। ২০৪১ সালের শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়তে এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো নৌকায় ভোট চাইলেন।

মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের আয়োজনে গত ৬ অক্টোবর বিকাল ৪টায় মতলব নিউ হোস্টেল মাঠে উন্নয়ন ও শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ লিয়াকত হোসেন প্রধানের সভাপতিত্বে ও মতলব পৌর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ফারুক আহম্মেদ বাদলের পরিচালনায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বিএইচএম কবির আহম্মেদ।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি দেওয়ান মোঃ রেজাউল করিম, নারায়নপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মুবিন সুজন, নায়েরগাঁও উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি তছলিম আহমেদ মিয়াজী, খাদেরগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সৈয়দ মঞ্জুর আহমেদ রিপন, উপাদী দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম মোস্তফা, নায়েরগাঁও দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি চাঁন মিয়া, মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক আক্তার সরকার, মতলব পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌরসভার প্যানেল মেয়র মামুন চৌধরী বুলবুল, আওয়ামী লীগ নেতা লোকমান হোসেন বাবুল, মতলব পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর ও যুবলীগ নেতা সারোয়ার সরকার লিখন, মতলব পৌর শ্রমিক লীগের আহবায়ক আল মহসীন প্রধান, মতলব পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ তামিম প্রমুখ।

প্রতিবেদক: মাহফুজ মল্লিক, ৬ অক্টোবর ২০২৩