Home / চাঁদপুর / চাঁদপুর থেকে ফুলেল শুভেচ্ছায় এসপি শামসুন্নাহারের বিদায়
চাঁদপুর থেকে ফুলেল শুভেচ্ছায় এসপি শামসুন্নাহারের বিদায়

চাঁদপুর থেকে ফুলেল শুভেচ্ছায় এসপি শামসুন্নাহারের বিদায়

চাঁদপুরে পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএমকে বিদায় সংবর্ধনা দিয়েছে জেলা পুলিশ। অনুষ্ঠানে পুলিশ কর্মকর্তা ও সাংবাদিকরা পুলিশ সুপারের কৃতিত্বের কথা জানান। বিদায়ী পুলিশ সুপার শামসুন্নাহার তিনি গাজীপুর জেলায় নতুন এসপি হিসেবে যোগ দেবেন।

চাঁদপুর পুলিশ সুপারের কার্যালয়ে শামসুন্নাহেরর কাছ থেকে দায়িত্ব বুঝে নেন নতুন পুলিশ সুপার জিহাদুল কবির। রোববার পুলিশ লাইনসে বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে কথা বলতে গিয়ে আবেগপ্রবণ হয়ে পড়েন শামসুন্নাহার। এ সময় পুলিশের একাধিক কর্মকর্তাও আবেগপ্রবণ হয়ে কান্নায় ভেঙে পড়েন।

অনুষ্ঠানের শেষে পুলিশ সুপার শামসুন্নাহারকে জেলা পুলিশ গার্ড অব অনার দেয়। এ সময় পুলিশ সদস্যরা দুই পাশে দাঁড়িয়ে ফুল দিয়ে বরণ করে নেন।

চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার মিজানুর রহমানের সভাপতিত্বে বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পুলিশ সুপার শাসন্নাহারের পতিœ হেলাল উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) আফজাল হোসেন, মতলব দক্ষিন সার্কেল রাজন কুমার দাস, চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ ওয়ালী উল্লাহ অলীসহ জেলা পুলিশের সকল কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পরে শামসুন্নাহারকে জেলা পুলিশের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও বিদায়ী ক্রেস্ট তুলে দেওয়া হয়। সবশেষে জেলা পুলিশের রীতি অনুযায়ী গাড়িতে রশি বেঁধে পুলিশ সদস্যরা রশি টেনে পুলিশ লাইনের গেট পার করে দেন। অনুষ্ঠানে এসপি শামসুন্নাহারের স্বামী ও সন্তানরা উপস্থিত ছিলেন।

একই দিন বেলা ১১টায় চাঁদপু প্রেসক্লাবের উদ্যোগে প্রেসক্লাব ভবনে পুলিশ সুপার শামসুন্নাহারকে বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়। প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারীর সভাপতিতে প্রেসক্লাব নেতৃবৃন্দ, টেলিভিশন সাংবাদিক ফোরাম ও ফটোজর্নালিস্ট এসোসিয়েশনের সদস্যরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে প্রেসক্লাবের পক্ষ থেকে ক্রেস্ট ও ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

প্রতিবেদক : শরীফুল ইসলাম

Leave a Reply