Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / শ্বশুর-শাশুড়ীকে হত্যার পর গণধোলাইয়ে ঘাতক জামাইর মৃত্যু

শ্বশুর-শাশুড়ীকে হত্যার পর গণধোলাইয়ে ঘাতক জামাইর মৃত্যু

‎Tuesday, ‎April ‎21, ‎2015  04:21:24 AM

আশিক বিন রহিম :

চাঁদপুর সদর উপজেলার রামপুর ইউনিয়নের কামরাঙ্গা গ্রামে দা দিয়ে কুপিয়ে শ্বশুর-শাশুড়ীকে হত্যা করেছে আপন মেয়ে জামাতা সুমন শেখ (২৮)। নিহতরা হলেন শশুর ইকবাল হোসেন বুলু (৪৫) ও শাশুরী মমতাজ বেগম (৪০)। পরে স্থানীয় গ্রামবাসীর গণধোলাইয়ের শিকার হয়ে ঘাতক সুমন শেখ মৃত্যুবরণ করে। ঘটনাটি ঘটেছে সোমবার ভোর ৬টায় কামরাঙ্গা গ্রামের মিজি বাড়িতে।

ঘটনার বিবরণীতে জানা যায়, রামপুর ইউনিয়নের কামরাঙ্গা গ্রামে ইকবাল হোসেন বুলুর মেয়ে লাকি আকতার শারমিনের সঙ্গে প্রায় ৫ বছর আগে বিয়ে হয়। বিবাহ জীবনে তাদের নাঈমা আক্তার সুমনা নামের চার বছরের একটি কন্যা সন্তান রয়েছে। বিয়ের পরে বেশ ক’বছর ধরে তাদের মধ্যে দাম্পত্য কলহ দেখা দিলে স্ত্রী লাকি আকতার শারমিন গত ২৮ মার্চ সুমনকে ডিভোর্স লেটার পাঠায়। পরে সুমন বেশ কয়েক বার ফোন কের তার ভুলের জন্য ক্ষমা ভিক্ষা চায় এবং আর ভুল করবে না বলে জানায়।

পরে হঠাৎ করেই রোববার রাতে সুমন শেখ শ্বশুর বাড়িতে এসে উপস্থিত হয়। রাতে সুমন তার শশুরের পা ধরে ক্ষমা চায় এবং খাবার খেয়ে ঘুমিয়ে থাকে। রাত অনুমানিক সাড়ে ৩টার দিকে স্ত্রী শারমিন তার বাবার চিৎকার শুনে ঘুম থেকে লাফিয়ে উঠে এবং বাবার ঘরের সামনে যায়।

এসময় বাবা মায়ের চিৎকার শুনতে পেরে ঘরের দরজা ভেঙে ভিতরে গিয়ে তার বাবা মাকে মৃত অবস্থায় দেখতে পায়। এসময় সুমন হাতের বটি দা’দিয়ে তার স্ত্রী শারমিনকে মাথায় আঘাত করলে শারমিন দৌড়ে পালিয়ে যায়। পরে তার ডাক চিৎকার শুনে প্রতিবেশিরা ছুটে এসে তাদের উদ্ধার করে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যায়। পরে সেখানেই শশুরের মৃত্যু হয়।

আশঙ্কাজনক অবস্থায় মমতাজ বেগমকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনিও মারা যান। হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে আহত লাকি আকতারের চিকিৎসা চলছে। খবর পেয়ে চাঁদপুর মডেল থানার এসআই নুরুল হক ঘটনাস্থলে গিয়ে মৃতদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আরিচুল হক জানান, ঘটনার পর আসামী পালিয়ে গেছে। এ ঘটনায় দু’জন নিহত হয়েছে। তবে ধারণা করা হচ্ছে সুমন শেখ মাদকাসক্ত। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে। এ ঘটনায় চাঁদপুর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

এদিকে ঘাতক সুমনকে স্থানীয়রা ঘরের পাশে ধান ক্ষেতের ভেতর থেকে আটক করে গণধোলাই দিলে তাঁর মৃত্যু হয়। খবর পেয়ে মডেল থানার এস আই হামেদুল হক সঙীয় ফোস নিয়ে ঘটনাস্থলে গিয়ে সুমনের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

চাঁদপুর টাইমস : এমআরআর/এবিআর/২০১৫

নিয়মিত আপনার ফেসবুকে নিউজ পেতে লাইক দিন : https://www.facebook.com/chandpurtimesonline/likes