Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ‘শেষ বয়সে ইবাদত হিসেবে ফরিদগঞ্জের মানুষের সেবা করতে চাই’
ইবাদত

‘শেষ বয়সে ইবাদত হিসেবে ফরিদগঞ্জের মানুষের সেবা করতে চাই’

চাঁদপুর-৩ (চাঁদপুর সদর ও হাইমচর) এবং চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ ) আসনের স্বতন্ত্র প্রার্থী আওয়ামীলীগের জাতীয় পরিষদের সদস্য, চাঁদপুর জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও সাবেক সংসদ সদস্য ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া (প্রতীক-ঈগল) ভোটারদেরকে ভোট কেন্দ্রে আসতে বাঁধা দিলে সমূচিত জবাব দেয়ার ঘোষণা দিয়েছেন।

শুক্রবার (২৯ ডিসেম্বর) বিকালে চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার বালিথুবা পশিাচম, বালিথুবা পূর্ব, সুবিদপুর পূর্ব , সুবিদপুর পশ্চিম এবং গুপ্টি পূর্ব ইউনিয়নের বিভিন্ন পথসভায় বক্তব্য রাখতে গিয়ে তিনি একথ বলেন। তিনি বলেন, মাদকে সয়লাভ ফরিদগঞ্জকে বাঁচাতে আগামী ৭ জানুয়ারী ভোট কেন্দ্রে এসে ভোট দিতে হবে। লইয়া গেছে, হইয়া গেছে, এসবের দিন শেষ।

ভোটারদের হুমকি ধমকি বা কেন্দ্রে আসতে বাঁধা দিলে কঠোর হস্তে মোকাবেলা হবে। আমাদের নেতাকর্মীদের হুমকি ধমকি দেয়া হচ্ছে। আমাদের কোন নেতাকর্মীর গায়ে একটি আচড় পড়লে এর জবাব কঠিন ভাবে দেয়া হবে।

তিনি আরো বলেন, আমি আপনাদের আদালতে হাজির হয়েছি। ভালোমন্দ যাচাই করে ভোট দিবেন, আমি শেষ বয়সে ইবাদাত হিসেবে ফরিদগঞ্জের মানুষের সেবা করতে চাই। জনগণ যদি আমাদেরকে রায় দেয়, তবে আমরা সংসদে যাবো। জনগণের আদালতের রায়ে বিজয়েরপর ইবাদত হিসেবে দায়িত্ব পালন করবো। ফরিদগঞ্জের অনেক অসমাপ্ত কাজ রয়েছে। সেগুলো সমাপ্ত করতেই নির্বাচনী মাঠে অবতীর্ণ হয়েছি। আমি আপনাদের প্রতিনিধি হয়েই হিসেবে সংসদে যাবো। বাকী জীবনটা আপনাদের সেবায় বিলিয়ে দিতে চাই।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সাহেদ সরকার, জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা: হারুনুর রশিদ সাগর, উপজেলা আ’লীগের সহ-সভাপতি সিদ্দিকুর রহমান পাটওয়ারী, মুক্তিযোদ্ধা কমান্ডার শহীদ উল্লা তপদার, কেন্দ্রীয় যুবলীগ নেতা মহিউদ্দিন খোকা, আওয়ামী লীগ নেতা নজরুল ইসলাম পাটওয়ারী, গোবিন্দপুর উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহআলম শেখ, বালিথুবা পূর্ব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এএইচ হারুনরু রশিদ, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাহাবুব আলম সোহাগ, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক জহিরুল ইসলাম পাটওয়ারী, গুপ্টি পূর্ব ইউনিয়ন আ’লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান বাবুল পাটওয়ারী, সাধারন সম্পাদক মিজানুর রহমান ভদ্র, আ’লীগ নেতা দেলোয়ার হোসেন মিজি, হাজী আবদুল মান্নান, জাফরুল্লা সুজন, মাইনুল ইসলাম, কামাল হোসেন শেখ, যুবলীগ নেতা ফিরোজ জমাদার, জহির মোল্লা, হারিছ আহমেদ, ছাত্রলীগ নেতা ইমানুল হক সোহাগ, বাহাউদ্দিন আরমান প্রমুখ।

নিজস্ব প্রতিনিধি,২৯ ডিসেম্বর ২০২৩