Home / বিশেষ সংবাদ / কেবল মেহেদী রং লাগানোর কথা, তার আগেই চলে গেলেন সুজাতা
কেবল মেহেদী রং লাগানোর কথা, তার আগেই চলে গেলেন সুজাতা

কেবল মেহেদী রং লাগানোর কথা, তার আগেই চলে গেলেন সুজাতা

লন্ডনী ছেলের সঙ্গে বিয়ের কথাবার্তা চূড়ান্ত। হাতে কেবল মেহেদীর রং লাগার কথা। কিন্তু তার আগেই চলে গেলেন সিলেটের সুজাতা। বান্ধবীর সঙ্গে বসেছিলেন মোটরসাইকেলের পেছনে। হঠাৎ ছিটকে পড়ে মারা যান তিনি।

সুজাতা বেগম লন্ডন ভিত্তিক এনজিও সাম্পানের একজন কর্মকর্তা।

বাড়ি সিলেটের খাদিমপাড়ার ৭ নম্বর রোডে। পিতা মকসুদ আহমদ। গত বৃহস্পতিবার বিকালে তিনি দুর্ঘটনায় মারা যান। গতকাল সুজাতার লাশের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

নিহতের মামা ইকবাল হোসেন জুয়েল সাংবাদিকদের জানিয়েছেন, ১০-১২ দিন আগে লন্ডনী ছেলের সঙ্গে সুজাতার বিয়ের ‘চিনিপান’ সম্পন্ন হয়। চিনিপানের পর বর বৃহস্পতিবার লন্ডন গেছেন পরিবারের সদস্যদের দেশে নিয়ে আসার জন্য। একটি অনুষ্ঠান থেকে মোটরসাইকেলযোগে ফেরার পথে নগরীর ইলেকট্রিক সাপ্লাই এলাকায় মোটরসাইকেল থেকে পড়ে যান সুজাতা।

‘এতে মাথায় গুরুতর আঘাত পান তিনি। আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে ওসমানী হাসপাতালে প্রেরণ করেন। হাসপাতালের ৪ তলার ৬নং ওয়ার্ডে চিকিৎসাধীন থাকা অবস্থায় রাতে তার মৃত্যু হয়। জুয়েল জানান,

তাদের অনেক আত্মীয়-স্বজন লন্ডনে অবস্থান করছেন। তারা দেশে আসার পর শনিবার তার দাফন সম্পন্ন হবে। সকালে বিমানবন্দর থানার এসআই আতিক লাশ উদ্ধার করে সুরতহাল তৈরি করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেন।

সিলেটের এয়ারপোর্ট থানার ওসি মোশাররফ হোসেন জানান, এক মোটরসাইকেলে সুজাতা, তার বান্ধবী ও বান্ধবীর স্বামী ইলেকট্রিক সাপ্লাই এলাকায় পৌঁছার পর হঠাৎ পেছন থেকে পড়ে যান। এতে তিনি গুরুতর আহত হয়েছিলেন। পরে হাসপাতালে তার মৃত্যু হয়। (মানবজমিন)

নিউজ ডেস্ক : আপডেট, বাংলাদেশ সময় ৭:০০ এএম, ১৭ সেপ্টেম্বর ২০১৬, শনিবার
ডিএইচ

Leave a Reply