Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / ‘শেখ হাসিনা সরকার সেবা দোরগোড়ায় পৌঁছার লক্ষ্যে কাজ করছে’
শেখ হাসিনা সরকার সেবা দোরগোড়ায় পৌঁছার লক্ষ্যে কাজ করছে

‘শেখ হাসিনা সরকার সেবা দোরগোড়ায় পৌঁছার লক্ষ্যে কাজ করছে’

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপি

মতলব উত্তর উপজেলার সাব রেজিস্ট্রি অফিসটি মোহনপুর সাব রেজিস্ট্রি অফিসের পূর্ব স্থাপনায় স্থানান্তর করা হয়েছে। শনিবার এ স্থানান্তরের শুভ উদ্বোধন করেন ুূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রানমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপি।

মতলব উত্তর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মফিজুল ইসলামের সভাপতিত্বে ও উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম হাওলাদারের পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ত্রানমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপি।

এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা সাব রেজিস্ট্রি অফিসার মোঃ মোস্তাক আহম্মেদ, উপজেলা পরিষদের চেয়ারম্যান মনজুর আহমেদ মঞ্জু, উপজেলা সাব রেজিস্ট্রি অফিসার আবুল কালাম আজাদ, আ’লীগের জাতীয় কমিটির সদস্য রিয়াজ উদ্দিন মানিক, উপজেলা আ’লীগের সভাপতি অ্যাড,রুহুল আমিন, ছেংগারচর পৌরসভার মেয়র আলহাজ্ব রফিকুল আলম জর্জ, উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান মোঃ জহির, সাধারণ সম্পাদক কাজী শরীফ হোসেন, আ’লীগ নেতা বোরহান উদ্দিন চৌধুরী, মিজানুর রহমান কাজী, ষাটনল ইউপি চেয়ারম্যান একেএম শরীফ উল্যাহ সরকার, ফরাজীকান্দি ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন দানেশ, গজরা ইউপি চেয়ারম্যান আবুল কালাম,ছেংগারচর পৌর আ’লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান ঢালী, পৌর প্যানেল মেয়র আলহাজ্ব রুহুল আমিন মোল্লা, জহিরাবাদ ইউনিয়ন আ’লীগের সভাপতি মোকতার হোসেন গাজী,উপজেলা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি আব্দুর রব,আ’লীগ নেতা আহার চৌধুরী, ফরাজীকান্দি ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক রেজাউল করীম,যুবলীগ নেতা ছোবহান সরকার সুভা মেম্বার, উপজেলা ছাত্ররীগ নেতা হারুন অর রশিদ, উপজেলা মোটরযান চালক শ্রমিকলীগ নেতা খোরশেদ আলম চৌধুরী,শাহিন চৌধুরী,উপজেলা ছাত্রলীগ নেতা খোরশেদ আলম, অলিউল্যাহ প্রধান প্রমুখ।

উদ্বোধনী অনুষ্ঠানে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রানমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম বলেন, মানুষের পকৃত সেবক হিসেবে সবাইকে কাজ করতে হবে। শেখ হাসিনার সরকার মানুষের সেবা দৌরগোড়ায় পৌছে দেবার লক্ষে কাজ করছে। জনগণের প্রত্যাশা পূরনে আন্তরিক হয়ে কাজ করার ইতিহাস তৈরি করেছে শেখ হাসিনা। আইনের শাসন প্রতিষ্ঠিত হয়েছে। তিনি আরো বলেন, আজকের এই সাব রেজিস্ট্রি অফিসটি বৃটিস প্রিয়ড থেকে উপজেলার মোহনপুরে ছিলো। কিন্তু বিএনপি-জামায়াত ক্ষমতায় আসারপর মোহনপুরের এই ঐতিহ্যবাহী সাব রেজিস্ট্রি অফিসটি অন্যায়ভাবে এটি কেটে ছেংগারচর বাজারে নিয়ে যায়। তার বিরুদ্বে মোহনপুরের জৈনিক ব্যাক্তি আদালতে এটিকে পূর্নবহালের জন্য মামলা করলে আদালতের নির্দেশক্রমে আজকে এটি স্থানান্তর হলো। অনেক দিন পর সাব রেজিস্ট্রি অফিসটি ফিরে এলো মাতৃক্রোড়ে। আজকে এ অঞ্চলের মানুষের প্রত্যাশা পূরন হয়েছে। তবে এখানে জমি রেজিস্ট্রি করতে এসে যেন কেউ হয়রানি ও ভোগান্তির শিকার না হয় সেদিকে সবাইকে লক্ষ্য রাখার আহবান জানান। ত্রানমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম মোহনপুরবাসীর উদ্দেশ্যে বলেন, এখানে জমি-জমা রেজিস্ট্রি করতে আসা জনসাধারণ যেন কোনো হয়রানির শিকার না হয়। যদি এর অপব্যবহার বা কেই এলাকার বদনাম করে তাহলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। দূর থেকে আসা মানুষ যেন ভালো ব্যবহার ও সেবা পায় তা আমাদের নিশ্চিত করতে হবে।

কামাল হোসেন খান, মতলব উত্তর করেসপন্ডেন্ট

 

|| আপডেট: ০১:১৮ অপরাহ্ন, ১৪ ফেব্রুয়ারি ২০১৬, রোববার

এমআরআর