শেখ হাসিনা সরকারের উন্নয়ন বিশ্বব্যাপী প্রশংসিত হচ্ছে: মুহম্মদ শফিকুর রহমান

চাঁদপুরের ফরিদগঞ্জে সরকারের বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন, গাছের চারা বিতরন, গনসংযোগ ও পথসভা করেছেন চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা মুহম্মদ শফিকুর রহমান।

৭ অক্টোবর শনিবার সকালে উপজেলার গুপ্টি পূর্ব ইউনিয়নের গুপ্টি সানু মিয়া বাড়ি থেকে ওয়াপদা সড়কের উদ্বোধন, ইউনিয়ন আ.লীগের আয়োজনে পথসভা, গুপ্টি পশ্চিম ইউনিয়ন ও রুপসা উত্তর ইউনিয়নে গনসংযোগ করা হয়েছে।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে সাংসদ মুহম্মদ শফিকুর রহমান বলেন, বর্তমান সরকার জনবান্ধব সরকার। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বাস করেন তৃণমূল জনগোষ্ঠীর ভাগ্য উন্নয়ন না হলে দেশের জাতীয় উন্নয়ন ত্বরান্বিত করা সম্ভব নয়। আর সেকারণে সরকার প্রতিনিয়ত জনগণের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছেন।

তিনি আরও বলেন, আজকে জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন বিশ্বব্যাপী প্রশংসিত হচ্ছে, পছন্দ হচ্ছে না শুধু বিএনপি-জামায়াতের। তাই দেশবিরোধী শক্তি বিএনপি-জামায়াত আজকে আমাদের নেত্রীর বিরুদ্ধে দেশে-বিদেশে নানা ধরনের ষড়যন্ত্র শুরু করেছে।

তিনি বলেন, শেখ হাসিনার সরকার জনবান্ধব সরকার। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে সকল ধর্ম-বর্ণের মানুষ নিরাপদ, শান্তি ও স্বস্তিতে থাকে, দেশের উন্নয়ন হয়, এগিয়ে যায়। কেবলমাত্র আওয়ামী লীগ সরকারের আমলে ঘরে ঘরে বিদ্যুৎ দেয়া হয়েছে, গৃহহীনদের জন্য থাকার ঘর নির্মাণ করে দেয়া হয়েছে, আজকে পদ্মাসেতু-মেট্টোরেল ও এলিভেটেড এক্সপ্রেসওয়েসহ ব্যাপক উন্নয়ন হয়েছে।

গুপ্টি পূর্ব ইউনিয়ন আ’লীগ নেতা ও সংসদ সদস্যের প্রতিনিধি আব্দুস ছাত্তার পাটওয়ারীর পরিচালনায় পরিচালনায় বক্তব্য রাখেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খাজে আহমেদ মজুমদার, উপজেলা প্রকৌশলী মোহাম্মদ আবরার আহমেদ।

এ সময় উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য আলী আক্কাছ পাটওয়ারী, গোবিন্দপুর দক্ষিন ইউনিয়নের চেয়ারম্যান আলাউদ্দিন ভূঁইয়া, চরদুঃখিয়া পূর্ব ইউনিয়নের চেয়ারম্যান মাহমুদুল হাছান মিরাজ, ফরিদগঞ্জ দক্ষিন ইউনিয়নের চেয়ারম্যান আলমগীর হোসেন রিপন, রুপসা দক্ষিন ইউনিয়নের চেয়ারম্যান শরীফ হোসেন খান, গল্লাক আদর্শ ডিগ্রি কলেজের অধ্যক্ষ হরিপদ দাস, উপজেলা আ’লীগের সদস্য আবুল কাশেম আজাদ দেওয়ান, সাবেক সদস্য জিএম হাছান তাবাচ্ছুম, রুপসা উত্তর ইউনিয়ন আ’লীগের সভাপতি নাজিম উদ্দিন পাটওয়ারী, উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক বিল্লাল হোসেন পাটওয়ারী, সাবেক সদস্য ইসমাইল হোসেন পাটওয়ারী, উপজেলা যুবলীগের বর্তমান আহবায়ক আবু সুফিয়ান শাহীন, সিনিয়র যুগ্ম আহবায়ক হেলাল উদ্দিন আহমেদ, আ’লীগ নেতা শফিকুল হায়দার শাহীন, আনোয়ার হোসেন খোকন আখন্দ, সংসদ সদস্যের প্রতিনিধি রাশেদ বেপারী, সোহেল রানা, নজরুল ইসলাম সুমন, উপজেলা ছাত্রলীগের সভাপতি কামরুল ইসলাম পাটওয়ারী ছাড়াও সংসদ সদস্যের বিভিন্ন ইউনিয়নের প্রতিনিধিবৃন্দ, আ’লীগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

এদিকে একইদিন বিকেলে উপজেলা প্রশাসনের আয়োজনে গাছের চারা বিতরণ করা হয়। উপজেলা নির্বাহী অফিসার মৌলী মন্ডলের সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য মুহম্মদ শফিকুর রহমান, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খাজে আহমেদ মজুমদার, উপজেলা প্রকৌশলী মোহাম্মদ আবরার আহমেদ, উপজেলা বন কর্মকর্তা কাউছার আহম্মেদসহ নেতৃবৃন্দ।

এছাড়াও একইদিন গোবিন্দপুর উত্তর ইউনিয়নে সরকারের বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন করেন সংসদ সদস্য মুহম্মদ শফিকুর রহমান।

প্রতিবেদক: শিমুল হাছান, ৭ অক্টোবর ২০২৩

Share