Home / উপজেলা সংবাদ / কচুয়া / শেখ হাসিনা শান্তি সম্মাননা পদক পেলেন কচুয়ার ইঞ্জি.জসীম উদ্দিন প্রধান
শেখ হাসিনা

শেখ হাসিনা শান্তি সম্মাননা পদক পেলেন কচুয়ার ইঞ্জি.জসীম উদ্দিন প্রধান

বাংলাদেশ জাতীয় সুন্নি ওলামা মাশায়েক কেন্দ্রীয় কমিটির আয়োজনে আন্তর্জাতিক মাতৃভাষা ও মহান শহীদ দিবস উদযাপন এবং বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের উন্নয়ন শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

১৮ ফেব্রুয়ারি বৃহস্পতিবার সকালে ঢাকার তোপখানা রোডে অবস্থিত বাংলাদেশ শিশু কল্যান পরিষদ মিলনায়তনের কনফারেন্স লাউন্সে সমাজ সেবায় ও রাজনীতিতে বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ চাঁদপুর-১ কচুয়া আসনে আগামি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশী, কচুয়ার কৃতি সন্তান ও জাপান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিন প্রধানকে শেখ হাসিনা শান্তি সন্মাননা পদক-প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পদক প্রদান করেন বাংলাদেশ সরকারের মাননীয় পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান এমপি।

এসময় ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিন প্রধানের পক্ষে তার ম্যানেজার জামাল হোসেন পদক গ্রহণ করেন।

বাংলাদেশ জাতীয় সুন্নি ওলামা মাশায়েক কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি হাকীম মাওলানা আনছার আহমদ সিদ্দিকী’র সভাপতিত্বে প্রধান আলোচকের বক্তব্য রাখেন সাবেক মন্ত্রী এম. নাজিমউদ্দিন আল আজাদ,বাংলাদেশ আওয়ামীলীগ কুয়েত শাখার সভাপতি মোঃ সাদেক হোসেন,বাংলাদেশ পুলিশের অবসরপ্রাপ্ত ডিআইজি মোঃ আনোয়ার হোসেন প্রমুখ।

প্রতিবেদকঃজিসান আহমেদ নান্নু,১৮ ফেব্রুয়ারি ২০২১