Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / শেখ হাসিনা ক্ষমতায় আছে বলেই এদেশের উন্নয়ন হচ্ছে : পরিকল্পনা প্রতিমন্ত্রী
শেখ হাসিনা

শেখ হাসিনা ক্ষমতায় আছে বলেই এদেশের উন্নয়ন হচ্ছে : পরিকল্পনা প্রতিমন্ত্রী

পরিকল্পনা প্রতিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ড.শামসুল আলম বলেছেন, বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রয়েছে। আর শেখ হাসিনা ক্ষমতায় আছে বলেই এদেশের উন্নয়ন হচ্ছে। আপনারা প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন। তিনি আরো বলেন, সমাজের অসহায় নিপিড়িত-নির্যাতিত মানুষের পাশে থেকে বর্তমান সরকার কাজ করছে। এছাড়া বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়নে সার্বিক সহযোগিতা করছে। ১১ জুন উপজেলা পরিষদ মিলনায়তনে বিকেল ৩টায় মতলব দক্ষিণ উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত পরিকল্পনা প্রতিমন্ত্রীর স্বেচ্ছাধীন তহবিল থেকে অর্থ, হতদরিদ্রদের সহযোগিতা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের অবকাঠামো উন্নয়ন ও প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্তদের মাঝে ঢেউটিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা রেনু দাসের সভাপতিত্বে ও কচিকাঁচা প্রি-ক্যাডেট স্কুলের প্রধান শিক্ষক ফারুক আহমেদ বাদলের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহমেদ।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সহকারী পুলিশ সুপার (মতলব সার্কেলের দায়িত্বপ্রাপ্ত) ইয়াসির আরাফাত, মতলব সরকারি কলেজের অধ্যক্ষ আবুল কালাম আজাদ, উপজেলা ভাইস চেয়ারম্যান মবিন সুজন, উপজেলা আওয়ামী লীগ নেতা ফারুক বিন জামান, এমএ আজিজ বাবুল, পারভেজ চৌধুরী হানিফ, মুন্সীরহাট কলেজের অধ্যক্ষ এমএ মালেক, মতলব পৌরসভার প্যানেল মেয়র মামুন চৌধুরী বুলবুল, নায়েরগাঁও উত্তর ইউনিয়নের চেয়ারম্যান কারুজ্জামন মোল্লা, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক শ্যামল চন্দ্র দাস, মতলব প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রেদওয়ান আহমেদ জাকির, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রিয়াদুল আলম রিয়াদ, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক কাউছার আলম পান্না।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসি বেগম রুনু, মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ সাইদুল ইসলামসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ, জনপ্রতিনিধিবৃন্দ, সাংবাদিকবৃন্দ, উপজেলা আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। পরে সুবিধাভোগীদের মাঝে ঢেউটিন ও চেক বিতরণ করা হয়।

প্রতিবেদক: মাহফুজ মল্লিক, ১১ জুন ২০২৩