Home / চাঁদপুর / শেখ হাসিনা অসহায় মানুষের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন : সুজিত রায় নন্দী
শেখ হাসিনা

শেখ হাসিনা অসহায় মানুষের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন : সুজিত রায় নন্দী

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী বলেছেন, জননেত্রী শেখ হাসিনা ক্রাইসিস মোকাবেলায় বিশ্বে দক্ষ রাষ্ট্রনায়ক হিসেবে দৃষ্টান্ত স্থাপন করেছেন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্ব পরিমন্ডলে কখনো ‘ভ্যাকসিন হিরো’ ‘মাদার অব হিউম্যানিটি’ ‘চ্যাম্পিয়ন্স অব দি আর্থ’, ‘ইস্টার অব ইস্ট’‘স্টেটসম্যান’ শান্তির অগ্রদূত, কখনো নারীর ক্ষমতায়নের উজ্জ্বল দৃষ্টান্ত, বৈশ্বিক উষ্ণায়ন ও জলবায়ু পরিবর্তনের ঝুঁকি মোকাবিলায় সোচ্চার কণ্ঠস্বর, বিশ্বের অন্যতম সেরা সৎ ও পরিশ্রমী প্রধানমন্ত্রী, গণতন্ত্রের মানসকন্যা আবার কখনো তিনি উন্নয়নের ম্যাজিশিয়ান।

১৭ জুন শনিবার বিকালে চাঁদপুর জেলা আওয়ামী লীগের উদ্যোগে জেলা কার্যালয়ে দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিল থেকে ১৫ লক্ষ টাকার চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সুজিত রায় নন্দী বলেন, সমৃদ্ধশালী সোনার বাংলাদেশ গড়ার স্বপ্ন দেখেছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। স্বপ্ন দেখেছিলেন ক্ষুধা, দারিদ্রমুক্ত বাংলাদেশ গড়ার। দুর্ভোগ, দুর্দিনে দুস্থ অসহায়দের পাশে দাঁড়ানোই ছিলো জাতির পিতার আদর্শ।

তিনি বলেন, বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে তার সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা অসহায় মানুষের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল।

এসময় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড.জহিরুল ইসলাম, শ্রম বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম মিয়াজি, জেলা আওয়ামী লীগের সদস্য এবং বাগাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিল্লাল হোসেন, অ্যাড. বদিউজ্জামাল কিরণ, অ্যাড. দেবাশীষ কর মধু প্রমুখ।

এসময় জেলা-উপজেলা আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: মাজহারুল ইসলাম অনিক, ১৭ জুন ২০২৩