Home / চাঁদপুর / শেখ হাসিনার কারণেই দেশ উন্নয়ন হচ্ছে : ডা. দীপু মনি এমপি
শেখ হাসিনার কারণেই দেশ উন্নয়ন হচ্ছে : ডা. দীপু মনি এমপি

শেখ হাসিনার কারণেই দেশ উন্নয়ন হচ্ছে : ডা. দীপু মনি এমপি

চাঁদপুরে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ডা. দীপু মনি এমপি বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বের কারণেই বাংলাদেশ এতো উন্নয়ন হয়েছে। তার কাছে চাওয়া-পাওয়ার আগেই অনেক উন্নয়ন কাজের বরাদ্দ পেয়েছি। যার কারণে চাঁদপুর সদরসহ সারা জেলায় ব্যাপক উন্নয়ন কাজ করা সম্ভব হয়েছে।

শনিবার (৩ ফেব্রুয়ারি) দুপুর ১টায় শহরের ওয়্যালেস মোড়ে ‘লালমাই-চাঁদপুর-লক্ষ্মীপুর- বেগমগঞ্জ’ সড়ক পুনঃসংস্কার কাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

দীপু মনি বলেন, লালমাই-চাঁদপুর-লক্ষ্মীপুর-বেগমগঞ্জ সড়কের কাজ সরকারের উন্নয়নের রোল মডেলেরই একটি অংশ। তাই এ সড়কের কাজ গুরুত্বসহকারে করতে হবে। এজন্য ঠিকাদারের ওপরে কাজ ছেড়ে না দিয়ে প্রকৌশলীদের সঠিক তত্ত্বাবধায়ন করতে হবে। ঠিকাদার যেন অন্যায় মুনাফার জন্য কাজের মানের ক্ষতি না করে এ বিষয়ে সতর্ক থাকতে হবে। কাজের মান নিয়ে যেন জনপ্রতিনিধিদের কথা বলতে না হয়। বিষয়গুলো সংশ্লিষ্টরা গুরুত্বসহকারে দেখবেন।

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন- চাঁদপুর জেলা আওয়ামী লীগ সভাপতি ও চাঁদপুর পৌরসভার মেয়র নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল।

এ সময় উপস্থিত ছিলেন, সড়ক ও জনপথ চাঁদপুর সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী সুব্রুত দত্ত, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন পাটওয়ারী, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কানিজ ফাতেমা, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি নুরুল ইসলাম নাজিম দেওয়ান প্রমুখ।

এ প্রকল্পে ১ শ’৬ কোটি টাকা ব্যয়ে ‘লালমাই-চাঁদপুর-লক্ষ্মীপুর-বেগমগঞ্জ’ সড়কের খাজুরিয়া থেকে রায়পুর বর্ডার পর্যন্ত ৫৮.১শ’ ৮০ কিলোমিটার ও ওয়্যালেস মোড় থেকে ইলশা মোড় পর্যন্ত ১.৭০ কিলোমিটার কাজ করা হবে। সড়ক ও জনপথ অধিদপ্তর চাঁদপুর সড়ক বিভাগ এ কাজ বাস্তবায়ন করবে।

প্রতিবেদক- মাজহারুল ইসলাম অনিক
: আপডেট, বাংলাদেশ সময় ৭ : ০০ পিএম, ৩ ফেব্রুয়ারি ২০১৮, শনিবার
এইউ