Home / উপজেলা সংবাদ / শেখ হাসিনাকে আবার ক্ষমতায় আনতে হবে: দিপু চৌধুরী
শেখ হাসিনাকে

শেখ হাসিনাকে আবার ক্ষমতায় আনতে হবে: দিপু চৌধুরী

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপু বলেছেন, ১৫ আগস্টের শোককে শক্তিতে পরিণত করতে হবে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনের জন্য। নৌকাকে বিজয়ী করতে হবে, জননেত্রী শেখ হাসিনাকে আবার ক্ষমতায় আনতে হবে। এতে কোনো ভুল করা যাবে না। অন্যথায় পুরো দেশকে তারা (বিএনপি-জামায়াত জোট) ধ্বংস করে ফেলবে।

সাজেদুল হোসেন চৌধুরী দিপু বলেন,বঙ্গবন্ধুকে হত্যার মধ্য দিয়ে ষড়যন্ত্রকারীরা মুক্তিযুদ্ধের চেতনাকে ধ্বংস করে দিতে চেয়েছিলেন। কিন্তু তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুক্তিযুদ্ধের সেই চেতনাকে ধ্বংস করতে দেননি। তাই নতুন প্রজন্মকে সুশিক্ষায় শিক্ষিত হয়ে, মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে নিজেদের তৈরি করতে হবে।
তিনি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বাংলাদেশ এক সুতোয় গাঁথা। তিনি ছিলেন বাঙালির প্রাণের নেতা।

১৫ আগস্ট, জাতীয় শোক দিবস উপলক্ষে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠন আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিএনপি-জামায়াত জোটকে ইঙ্গিত করে সাজেদুল হোসেন চৌধুরী দিপু বলেন, এরা মানুষ আগুন দিয়ে পুড়িয়ে মারে, হত্যার রাজনীতি করে। এটা আমরা হতে দেব না। এসময় তিনি মতলব দক্ষিণের আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল নেতাকর্মী ও সাধারণ জনগণকে একতাবদ্ধ হয়ে নৌকার পক্ষে কাজ করার আহ্বান জানান।

মোহনপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই প্রধানের সভাপতিত জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও চাঁদপুর জেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান জাহাঙ্গীর আলম হাওলাদার।

আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক গাজী ইলিয়াছুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সদস্য ও উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদের সভাপতি বাবু রাদেশ্যাম সাহা, আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য রিয়াজুল হাসান রিয়াজ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী শরীফ হোসেন, সদস্য হাসান মোর্শেদ আহার চৌধুরী,উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক সিরাজুল ইসলাম ডাবলু, মোহনপুর ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা আবুল হাশেম তফাদার, বিশিষ্ট ব্যবসায়ী লায়ন ইকবাল হোসেন জুয়েল, মোহনপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি বদিউল আলম তফাদার, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক মিনহাজ উদ্দিন খান, সিনিয়র যুগ্ম-আহবায়ক তামজিদ সরকার রিয়াদ, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মোঃ জহির রায়হান, এসএম নোমান দেওয়ান, উপজেলা ছাত্রলীগের সাবেক সদস্য মোসাদ্দেক হাওলাদার মামুন, উপজেলা মৎস্যজীবিলীগের সভাপতি নাইমুল হাসান লাভলু, সাধারণ সম্পাদক শাহিন চৌধুরী, উপজেলা যুবলীগ নেতা আমির হোসেন কালু, খোরশেদ আলম, মোঃ নাজমুল হাসান, মৎস্যজীবিলীগ নেতা শাহিন সরকার,দূর্গাপুর ইউনিয়ন যুবলীগ নেতা ইউসুফ জামিল, মোঃ ওয়াশীম নিলয়,উপজেলা ছাত্রলীগের ১ নাম্বার সদস্য সদরুল আমিন,সদস্য জোবায়ের আহম্মেদ জনি, ছাত্রলীগ নেতা সাব্বিুর তফাদারসহ মোহনপুর ইউনিয়ন আওয়ামীলীগ,অঙ্গ ও সহযোগি সংগঠনের বিভিন্ন নেতাকর্মীরা।

প্রতিবেদক: খান মোহাম্মদ কামাল, ১৬ আগস্ট ২০২৩