Home / খেলাধুলা / শুরুতেই রোহিতকে ফেরালেন মুস্তাফিজ
শুরুতেই রোহিতকে ফেরালেন মুস্তাফিজ

শুরুতেই রোহিতকে ফেরালেন মুস্তাফিজ

স্পোর্টস করেসপন্ডেন্ট :

শুরুতেই রোহিতকে নাসিরের ক্যাচে পরিণত করে সাজঘরে ফেরালেন মুস্তাফিজ। প্রথম ওয়ানডেতে এই মুস্তাফিজ ৫০ রানে ৫ উইকেট নিয়ে ভারতকে একাই ধসিয়ে দিয়েছিলেন। মুস্তাফিজুরের করা ইনিংসের দ্বিতীয় বলেই ডান দিকে ঝাঁপিয়ে পড়ে দুর্দান্ত ক্যাচ নেন নাসির হোসেন। প্রথম ওভার শেষে রোহিতের উইকেট হারিয়ে ৩ রান করে ভারত।

এর আগে মিরপুর সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে টস জিতে ব্যাটিংয়ে নামে ভারত। প্রথম ওয়ানডে হারের ধাক্কায় একাদশে ৩টি পরিবর্তন এনেছে টিম ইন্ডিয়া। আজিঙ্কা রাহানে, মোহিত শর্মা আর উমেশ যাদবের পরিবর্তে দলে এসেছেন আম্বাতি রাইডু, অক্ষর প্যাটেল ও ধবল কুলকার্নি।

অন্যদিকে বাংলাদেশ ধরে রেখেছে উইনিং কম্বিনেশন। এই ম্যাচ জিতলেই প্রথমবারের মতো ভারতের বিপক্ষে কোন ক্রিকেট সিরিজ জিতবে টাইগাররা।

বাংলাদেশ একাদশ : তামিম ইকবাল, লিটন দাস, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রাহিম, সাব্বির আহমেদ, নাসির হোসেন, মাশরাফি মুর্তজা (অধিনায়ক), মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, ও তাসকিন আহমেদ।

ভারত একাদশ : শেখর ধাওয়ান, রোহিত শর্মা, বিরাট কোহলি, আম্বাতি রাইডু, সুরেশ রায়না, এমএস ধোনি (অধিনায়ক), রবীন্দ্র জাদেজা, রবিচন্দ্রন অশ্বিন, ভুবেনেশ্বর কুমার, অক্ষর প্যাটেল, ধবল কুলকার্নি।

আপডেট:   বাংলাদেশ সময়  ০৩:৩০ অপরাহ্ন, ২১ জুন ২০১৫, রোববার

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/ এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমস ডট কম-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না