শুরুটা হয়েছিল সেক্স দিয়ে

নারী বাদি লেখিকা তসলিমা নাসরিন সোশ্যাল মিডিয়াতে খুবই সক্রিয়। তিনি প্রতিনিয়ত ফেসবুক এবং টুইটার ব্যবহার করে থাকেন। তবে তিনি সবচে বেশি সময় কাটান টুইটারে। প্রায় প্রতিনিয়ত কিছু না কিছু টুইট করতেই থাকেন। টুইটারে তিনি একটি মন্তব্য করে মানুষের দৃষ্টি আকর্ষণ করেছেন।
গতকাল তিনি টুইট করেন –

In the beginning there was sex. Then came love.

তসলিমার এই মন্তব্যে ঝাপিয়ে পড়েন তার ভক্তকুল। তাদের অনেকেই দাবী করার চেষ্টা করেন যে, প্রথমে ভালোবাসা, তারপর সেক্স। তারা মানতে পারছেন না, ভালোবাসা ছাড়া সেক্স হতে পারে। তবে কেউ কেউ বলেছেন, সেক্স এবং ভালোবাসা দুটি ভিন্ন বিষয়ও হতে পারে। সবসময় যে ভালোবাসা এবং সেক্স একই সাথে যাবে, তার কোনও কথা নেই।

Sonakshi Nandana নামের একজন ভক্ত বলেছেন –

who said separate?…It cant be….sex is a natural outcome of love….both r part f the same string….n incomplete without each other……in d beginning thr was instinct….then d mental bond came…n bound both together….
কিছুক্ষণ পর তসলিমা আরো কঠিন একটি টুইট করেন এভাবে –

Love-starved is more crucial than sex-starved. There’s no system like masturbation that you can use to reduce your desire for love.

বিভিন্ন বয়সের পাঠকদের কথা ভেবে আমরা সেই আলোচনাটি এখানে আর তুলে ধরছি না। তবে তসলিমা বলেননি, একই বিষয়টি রুদ্রের সাথেও হয়েছিল কি না।

চাঁদপুর টাইমস ডেস্ক : আপডেট ১:০০ এএম, ০৫ মে ২০১৬, বৃহস্পতিবার এইউ

Share