শুটিংয়ে অসুস্থ হয়ে গেলেন সাকিব খান : শুটিং বন্ধ

ছবির শুটিং করার সময় হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়েন নায়ক শাকিব খান। গাজীপুরে বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর)  ‘পুত্র’ নামের একটি চলচ্চিত্রে কাজ করছিলেন। বেলা ৩টার দিকে অসুস্থ বোধ করলে শুটিং স্থগিত করা হয়। এরপর শাকিব চিকিৎসকের সঙ্গে দেখা করতে ঢাকায় চলে আসেন।

ছবির পরিচালক সাইফুল ইসলাম মান্নু  বলেন, ‘সকাল থেকেই আমরা ছবির শুটিং করছিলাম। কিন্তু নায়ক শাকিব খান হঠাৎ অসুস্থ হওয়ায় আজকের মতো শুটিং পেক আপ করা হয়েছে। আমাদের ছবির শুটিং আর একদিন করলেই শেষ হয়ে যাবে। আজ শুটিং করতে পারলে শেষ হয়ে যেত। তবে শাকিব খান আজ ডাক্তারের সাথে কথা বলে আমাকে নতুন ডেট দেবেন। আগামী মাসের মধ্যে আমরা ছবিটি শেষ করতে চাই।’

‘পুত্র’ ছবিটিতে নায়ক শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন জয়া আহসান। জয়া শাকিবের স্ত্রীর চরিত্রে অভিনয় করছেন। তাঁদের পরিবারে একটি অটিস্টিক শিশুর জন্ম হবে। শ্বশুরবাড়ি থেকে জয়া অনুপ্রাণিত হয়ে একটি অটিস্টিক স্কুল তৈরির উদ্যোগ নেবেন। সেই স্কুলের শিক্ষার্থীদের গল্প নিয়েই সাজানো এই ছবি।

ছবির গল্প নিয়ে পরিচালক মান্নু বলেন, ‘বাংলাদেশে অটিস্টিক শিশুদের বোঝা মনে করা হয়। অথচ এই শিশুরা কোনো একটি দিকে বিশেষ ক্ষমতার অধিকারী হয়। সেদিকে কেউ নজর দিতে চায় না।

কোনো পরিবারে একজন অটিস্টিক শিশু থাকলে তারা জানে কী পরিমাণ কষ্ট হয় সেই পরিবারের। আমার এই ছবির মাধ্যমে এই যন্ত্রণার গল্পটা তুলে আনার চেষ্টা করেছি।’

ছবিটি নির্মাণে সহায়তা করছে তথ্য মন্ত্রণালয়। ছবিটি প্রযোজনা করছে বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর, এর সার্বিক তত্ত্বাবধানে রয়েছে ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেড।

অটিস্টিক শিশুদের গল্প নিয়ে দেশে নির্মিত প্রথম চলচ্চিত্র ‘পুত্র’। ১৮ অক্টোবর থেকে চ্যানেল আইয়ের নিজস্ব স্টুডিওতে শুরু হয় এই ছবির শুটিং।

গাজীপুর ও রাজবাড়ীর বিভিন্ন লোকেশনে এই ছবির শুটিং হয়। শাকিব খান , জয়া আহসান ছাড়াও এ ছবিতে অভিনয় করেছেন শিশুশিল্পী লাজিম, ফেরদৌস, শেওতি, লায়লা হাসান, সাবেরী আলম, আহসান হাবীব নাসিম, শর্মী মালা, করভী মিজান প্রমুখ।

নিউজ ডেস্ক ।। আপডেট : ০৬:৩৯ পিএম, ২৪ ডিসেম্বর ২০১৫, বৃহস্পতিবার

ডিএইচ

Share