Home / চাঁদপুর / শীতার্তদের মাঝে চাঁদপুর প্রেসক্লাবের শীতবস্ত্র বিতরণ
শীতার্তদের মাঝে চাঁদপুর প্রেসক্লাবের শীতবস্ত্র বিতরণ

শীতার্তদের মাঝে চাঁদপুর প্রেসক্লাবের শীতবস্ত্র বিতরণ

হাশেম খান-পারভীন ট্রাস্ট ও বাংলাদেশ ব্যাংকের সৌজন্যে

চাঁদপুর প্রেসক্লাবের উদ্যোগে দুঃস্থ শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

একুশে পদকপ্রাপ্ত দেশ বরেণ্য চিত্রশিল্পী হাশেম খান-পারভীন ট্রাস্ট ও বাংলাদেশ ব্যাংকের গভর্নর ড. আতিয়ার রহমানের সৌজন্যে প্রাপ্ত এ শীতবস্ত্র বুধবার বিকেলে চাঁদপুর প্রেসক্লাব প্রাঙ্গণ থেকে বিতরণ করা হয়।

চাঁদপুরের জেলা প্রশাসক মোঃ আব্দুস সবুর মন্ডল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতবস্ত্র বিতরণ করেন।

এ সময় চাঁদপুর প্রেসক্লাব নেতৃবৃন্দের মাঝে উপস্থিত ছিলেন হাশেম খান-পারভীন ট্রাস্ট এর সদস্য ও চাঁদপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক অধ্যাপক মোহাম্মদ হোসেন খান, সাবেক সভাপতি ইকরাম চৌধুরী, সাবেক সভাপতি কাজী শাহাদাত, চাঁদপুর প্রেসক্লাবের বর্তমান সভাপতি বিএম হান্নান, সাধারণ সম্পাদক সোহেল রুশদী, সাবেক সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন মিলনসহ বর্তমান কার্যকরী পরিষদের নেতৃবৃন্দ। এদিন প্রেসক্লাব প্রাঙ্গণ থেকে তিন শতাধিক অসহায়, দুঃস্থ, শীতার্তের মাঝে এ কম্বল বিতরণ করা হয় ।

প্রসঙ্গত, হাশেম খান-পারভীন ট্রাস্ট ও বাংলাদেশ ব্যাংকের সৌজন্যে পাওয়া এ শীতবস্ত্র চাঁদপুরে আজ বুধবার দ্বিতীয় দফা বিতরণ করা হয়। এর আগে গত ১৬ জানুয়ারি চাঁদপুর প্রেসক্লাবের উদ্যোগে ওই শীতবস্ত্র প্রথম দফায় স্থানীয় সাংবাদিক, জাতীয় ও স্থানীয় পত্রিকার হকারদের মাঝে তিন শতাধিক কম্বল বিতরণ করা হয়। চাঁদপুরের ভারপ্রাপ্ত পুলিশ সুপার মোহাম্মদ আশরাফুজ্জামান ওই দিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতবস্ত্র বিতরণ করেন।

এদিকে দেশ বরেণ্য চিত্রশিল্পী হাশেম খান-পারভীন ট্রাস্ট ও বাংলাদেশ ব্যাংকের গভর্নর ড. আতিয়ার রহমানের পক্ষ থেকে চাঁদপুর প্রেসক্লাবের মাধ্যমে কম্বল বিতরণ করায় সভাপতি বি এম হান্নান ও সাধারণ সম্পাদক সোহেল রুশদী তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ।

 || আপডেট: ০৮:৩১ পিএম, ২০ জানুয়ারি ২০১৬, বুধবার

এমআরআর