Home / চাঁদপুর / শিক্ষামন্ত্রীর সুস্থতা কামনায় চাঁদপুর সরকারি মহিলা কলেজে দোয়া
mohila-clg-...

শিক্ষামন্ত্রীর সুস্থতা কামনায় চাঁদপুর সরকারি মহিলা কলেজে দোয়া

চাঁদপুর সরকারি মহিলা কলেজে চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপির রোগ মুক্তি ও দ্রুত সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে চাঁদপুর সরকারি মহিলা কলেজ শিক্ষক পরিষদের আয়োজনে কলেজ অডিটোরিয়ামে মিলাদ ও দোয়ার আয়েজন করা হয়।

মিলাদ ও দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শিক্ষক পরিষদের সভাপতি ও কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. মাসুদুর রহমান,উপাধ্যক্ষ প্রফেসর আবুল খায়ের খান,শিক্ষক পরিষদ সম্পাদক মোহাম্মদ এনামুল হক,ড.মো.মাসুদ হোসেন,জীবন কানাই সাহা, মো.ইকবাল হোসেন খান, মো.আফসার আলী শিকদার,মো.মহি উদ্দিন,মোহাম্মদ ফয়জুর রহমান,পেয়ার আহাম্মদ,মোহাম্মদ ফিরোজ আলম চৌধুরী,মো.এনামুল হক,মোহাম্মদ ইলিয়াছ হোসেন, নুরুননাহার,মাসুমা-তুন-নূর, জান্নাতুল ফেরদৌস,মো. গোলাম রিদওয়ান, ফেরদাউস আমিন,মো.সোহেল রানা,আলআমিন,মো.সাইদুল ইসলাম,কামনাশীষ দেবনাথ,উৎপল চন্দ্র দাস,মোহাম্মদ মমিনুল ইসলাম, নাছরিন সুলতানা শারমিনসহ সকল শিক্ষক ও কর্মচারীবৃন্দ।

মাননীয় শিক্ষামন্ত্রী যেন দ্রুত সুস্থ হয়ে পুনরায় রাষ্ট্রীয় কাজে মনোনিবেশ করতে পারেন। এছাড়া শিক্ষামন্ত্রীর স্বামীর সুস্থতা কামনা করে দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন হিসাববিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক আবদুল মান্নান মিয়া।

শরীফূল ইসলাম , ১০ ‍ডিসেম্বর ২০২০
এজি