Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / শিক্ষামন্ত্রীর রোগ মুক্তি কামনায় বালিয়ায় দোয়া
শিক্ষামন্ত্রীর, বাংলাদেশ আওয়ামী লীগের

শিক্ষামন্ত্রীর রোগ মুক্তি কামনায় বালিয়ায় দোয়া

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি এবং আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য অ্যাড. জাফর ইকবাল মুন্নার রোগ মুক্তি ও সুস্থ্যতা কামনায় দোয়া অনু্ষ্ঠিত হয়েছে।

১১ ডিসেম্বর শুক্রবার বাদ জুম্মা ৯নং বালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. তাজুল ইসলাম মিজির উদ্যোগে বিভিন্ন মসজিদে এই দোয়া অনু্ষ্ঠিত হয়।

ফরাক্কাবাদ কেন্দ্রীয় জামে মসজিদে অনু্ষ্ঠিত দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মসজিদের খতিব হযরত মাওলানা রাকিবুল হাসান। মোনাজাত পূর্বে উপস্থিত মুসল্লিদের কাছে দোয়া চেয়ে ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মো. তাজুল ইসলাম মিজি বলেন, আমাদের প্রিয় অভিভাবক শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি করোনা যোদ্ধা হয়ে মানুষের সেবা করতে গিয়ে তিনি নিজেই করোনায় আক্রান্ত হয়েছেন। একই সাথে যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও আমরা মুক্তিযোদ্ধার সন্তান চাঁদপুর জেলা শাখার সভাপতি জাফর ইকবাল মুন্না ভাইও করোনায় আক্রান্ত হয়েছন। আমি তাঁদের রোগমুক্তি ও সুস্থ্যতা কামনা করে আপনাদের সকলের কাছে দোয়া কামনা করছি।

পাশাপাশি শিক্ষামন্ত্রী ডা.দীপু মনি এমপির স্বামী বিশিষ্ট আইনজীবী জনাব তৌফিক নেওয়াজ অসুস্থ্য রয়েছেন, তার সুস্বাস্থ্য কামনা করেও দোয়া চাইছি। এছাড়াও বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়ে মহান স্বাধীনতা সংগ্রামে যাঁর জীবন দিয়ে আমাদের একটি স্বাধীন মানচিত্র এনে দিয়েছেন, এই বিজয়ের মাসে তাঁদের রুহের মাগফেরাত কামনা করছি।

এসময় উপস্থিত ছিলেন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম পাটওয়ারী, সাধারণ সম্পাদক আ. হান্নান মিয়াজী, সদর উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক তাজুল ইসলাম, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি জাকির হোসেন বহরদার, সাধারণ সম্পাদক মঞ্জিল খান, ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম-আহ্বায় আারিফ হোসেন তালুকদারসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগে নেতাকর্মী ও মুসল্লিগণ।

প্রতিবেদক:আশিক বিন রহিম,১১ ডিসেম্বর ২০২০