Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তি মডেল স্কুল প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলন ও ইফতার
শাহরাস্তি মডেল স্কুল প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলন ও ইফতার

শাহরাস্তি মডেল স্কুল প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলন ও ইফতার

চাঁদপুরের শাহরাস্তি মডেল স্কুলের প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলন ও ইফতার মাহফিল সোমবার (০৪ জুলাই) বিকাল ৫ টায় স্কুল মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

স্কুল পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব মাও. খলিলুর রহমানের সভাপতিত্বে ও সহকারি শিক্ষক মো. জহিরুল ইসলামের উপস্থাপনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাহরাস্তি উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান অধ্যাপক মাও. আবুল হোসাইন।

বিশেষ অতিথি ছিলেন অভিবাবক সদস্য মো. মনির হোসেন।

শুভেচ্ছা বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সিরাজুল ইসলাম।

প্রাক্তন শিক্ষদের মধ্যে বক্তব্য রাখেন মো. নুরুন্নবী, মো. নাছির উদ্দিন, মো. গোলাম সারোয়ার, সহকারি শিক্ষক মো. জাহাঙ্গীর আলম, মাও. শেখ মিজানুর রহমান, মো. রবিউল হোসেন।

প্রাক্তন ছাত্র-ছাত্রীদের মাঝে বক্তব্য রাখেন, মো. আব্দুল কাইয়ুম বাবু, মো. আফজাল হোসেন ফয়সাল, মো. আহসান হাবীব , আরিফুল ইসলাম সজিব।

অনুষ্ঠানে বক্তারা বলেন, ‘শিক্ষার্থীদের নৈতিক শিক্ষা অর্জনের মাধ্যমে দেশের কল্যাণে কাজ করতে হবে। এ প্রতিষ্ঠান কেবল শিক্ষার্থীদের নৈতিকতা শিখায় না, শিক্ষকদেরকেও মানসম্মত শিক্ষক হিসেবে তৈরি করেন। তোমরা অনেক বড় হবে এই আমাদের প্রত্যাশা , তোমরা আমাদের জন্য দোয়া করবে, যাতে করে আমরা পরকালে সদকায়ে জারিয়া হিসেবে ছাওয়াব পাই , আমরা চেয়েছিলাম এই প্রতিষ্ঠান থেকে তোমাদের শিক্ষার্থীদের সেরা করে তুলতে যাতে তারা দেশ ও জাতির কল্যাণ বয়ে আনতে পারে।’

অনুষ্ঠানে কুরআন তেলোয়াত করেন মো. ইব্রাহীম খলিল।

প্রতিবেদক- মো. মাহবুব আলম, শাহরাস্তি করেসপন্ডেন্ট

Leave a Reply