Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তি পৌর নির্বাচনে নৌকা প্রার্থীর গণসংযোগ
নৌকা প্রার্থীর

শাহরাস্তি পৌর নির্বাচনে নৌকা প্রার্থীর গণসংযোগ

আসন্ন শাহরাস্তি পৌরসভা নির্বাচন উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা প্রতীকের মনোনীত মেয়র প্রার্থী হাজী আব্দুল লতিফ পৌর ১১ নং ওয়ার্ডে পথসভা ও গণসংযোগ করেছে।

১৮ ফেব্রুয়ারি বৃহস্পতিবার বিকেলে ১১ নং ওয়ার্ডের ভাটুনি খোলা ও ভিংরা এলাকায় এ পথসভা, গণসংযোগ করা হয়। কেন্দ্র কমিটির আহ্বায়ক ,বীর মুক্তিযোদ্ধা শাহজাহান পাটোয়ারীর সভাপতিত্বে ও ইমাম হোসেন পাটোয়ারী সঞ্চালনায় পথসভা ও গণসংযোগ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নৌকা প্রতীকের মেয়র প্রার্থী হাজী আব্দুল লতিফ।

তিনি বলেন, আমাদের অভিভাবক স্থানীয় সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম মহাদয়ের প্রচেষ্টায় পৌর এলাকায় সকল উন্নয়ন মূলক কাজ করতে সক্ষম হয়েছে। পৌরসাসিকে বিশুদ্ধ পানি সরবরাহের জন্য জন্য, নিজের ৮৪ শতক জায়গা দিয়ে পৌরবাসীকে বিশুদ্ধ পানি সরবরাহ জন্য ট্রিটমেন্ট প্লান্ট নির্মাণ করেছে। এছাড়াও পৌর এলাকার সকল রাস্তাঘাট পুনঃসংস্কার ও নতুন রাস্তা নির্মাণ করেছে, জলাবদ্ধতা নিরসনের লক্ষ্যে ড্রেনের ব্যবস্থা করেছি এ ছাড়াও এ পৌরসভার বহু উন্নয়ন মূলক কাজ করেছি এখনো আমার অনেক কাজ করার বাকি রয়েছে, বাকি উন্নয়নমূলক কাজগুলো সমাপ্ত করতে আপনারা আমাকে নৌকা প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করবেন।

পথসভায় উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সাবেক আহবায়ক মোঃ রেজাউল করিম মিন্টু, উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তোফায়েল আহমেদ ইরান, উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক জেড এম আনোয়ার, পৌর আওয়ামী লীগের সদস্য মফিজুর রহমান, আব্দুল গফুর, যুবলীগ নেতা সুভাষ চন্দ্র মাধু, ওয়ার্ড আওয়ামীলীগের আহবায়ক মোহাম্মদ ওয়াব আলী পাটোয়ারী, যুগ্ম আহবায়ক আতিকুল্লাহ , সুখরঞ্জন রায়, আওয়ামী লীগ নেতা মোবারক মাস্টার, ওয়ার্ড যুবলীগের সভাপতি মোহাম্মদ ইমরান হোসেন মুন্সি, পৌর কৃষকলীগের সাধারণ সম্পাদক মোঃ কামরুজ্জামান পাটোয়ারী, সাবেক ছাত্রলীগ নেতা এফ কাদের বাবু, উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ফয়েজ উদ্দিন লাভলু, ওয়ার্ড যুবলীগের সদস্য মোঃ ফারুক হোসেন লিটন, সাবেক সভাপতি জাবেদ হোসেন, ছাত্রলীগ নেতা মোঃ মামুন, রবিউলসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়াও বিভিন্ন ওয়ার্ডে পথসভা ও গণসংযোগ করেছেন

প্রতিবেদক:মোঃ জামাল হোসেন,১৮ ফেব্রুয়ারি ২০২১