শাহরাস্তি পৌরসভার আয়োজনে বিজয় দিবস উদযাপন

শাহরাস্তি পৌরসভার আয়োজনে ১৬ডিসেম্বর মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। ১৬ ডিসেম্বর শুক্রবার সকালে পৌরসভার আয়োজনে পৌর মিলনায়তনে এ আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়।

পৌর মেয়র হাজী আব্দুল লতিফের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম, বীর উত্তম, এমপি। এ সময় উপস্থিত ছিলেন পৌর ৮ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ মিজানুর রহমান, ৪ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ শাহাব উদ্দিন, ২ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ কায়কোবাদ আজাদ, সংরক্ষিত মহিলা কাউন্সিলর মোঃ জাহানারা পুতুলসহ বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর ও পৌরসভার কর্মকর্তা কর্মচারীবৃন্দ। পৌর মেয়রের বক্তব্যে বলেন মহান মুক্তিযুদ্ধে ৩০ লক্ষ মা বোনের ইজ্জতের বিনিময়ে ৯ মাস যুদ্ধের পর এ বিজয় অর্জন করেছেন।

১৬ ডিসেম্বর মহান বিজয় দিবসে যে সকল শহীদদের আত্মত্যাগের বিনিময়ে অর্জিত হয়েছে স্বাধীন বাংলাদেশ, সকল শহীদদেরপ্রতি শ্রদ্ধাঞ্জলি, এবং মহান মুক্তিযুদ্ধের জীবন্ত কিংবদন্তি, মুক্তিযুদ্ধের ১নং সেক্টর কমান্ডার শাহরাস্তি-হাজীগঞ্জ সংসদীয় এলাকার মাননীয় সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম মহোদয়ের সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন। সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা ও স্থানীয় সংসদের সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া পরিচালনা করেন মাওলানা সালেহ আহমদ।

প্রতিবেদক: জামাল হোসেন, ১৭ ডিসেম্বর ২০২২

Share