বাইছারা দারুস সালাম মাদ্রাসা ও এতিমখানায় শিক্ষার্থীদের মাঝে পোষাক সামগ্রী উপহার

কচুয়া উপজেলার ঐতিহ্যবাহী বাইছারা দারুচ্ছালাম মাদ্রাসা ও এতিমখানায় শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে মাদ্রাসা মিলনায়তনে স্থানীয় যুব সমাজের উদ্যোগে এ আলোচনা সভা ও শিক্ষার্থীদের মাঝে বিভিন্ন উপহার সামগ্রী বিতরন করা হয়।

মাদ্রাসার সভাপতি মো. সিরাজুল ইসলাম মাষ্টারের সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের আহবায়ক সালাউদ্দিন সরকারের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, বিআরবি কেবল ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ডাইরেক্টর, কচুয়ার কৃতি সন্তান ও বিশিষ্ট ব্যবসায়ী মো. রফিকুল ইসলাম রনি।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মিরপুরের মনিপুর উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক শওকত কবির ভূঁইয়া সোহেল, বিতারা আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাও. মো. মনির হোসন, ঢাকাস্থ-কচুয়া কল্যান সংঘের সভাপতি রুহুল আমিন চৌধুরী, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের রেন্ট কালেক্টর (ইনচার্জ) মো. সাজেদুল হাসান কামাল,বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সরকার জহির রায়হান, উপজেলা আওয়ামীলীগের সাবেক সদস্য মিজান সরকার, উপজেলা যুবলীগের সদস্য সোহেল মাহমুদ, মাদ্রাসার সেক্রেটারী বি.এম ছফিউল্লাহ ও বাইছারা যুব সমাজ সংগঠনের সভাপতি ইয়াকুব ভূঁইয়া প্রমুখ। পরে অনুষ্ঠানের প্রধান অতিথি বিআরবি কেবল ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ডাইরেক্টর, কচুয়ার কৃতি সন্তান ও বিশিষ্ট ব্যবসায়ী মো. রফিকুল ইসলাম রনির অর্থায়নে মাদ্রাসার প্রায় শতাধিক শিক্ষার্থীর মাঝে পাঞ্জাবী-পায়জামা, টুপিসহ উপহার সামগ্রী বিতরন করা হয়।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ২৪ মে ২০২৪

Share