শাহরাস্তি নির্বাচিত চেয়ারম্যানদেরকে ফুলেল শুভেচ্ছা

শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে নৌকা প্রতীকে নির্বাচিত ৫ ইউ,পি চেয়ারম্যান ও মেম্বারদের ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন উপজেলা আওয়ামী লীগ।

২০ফেব্রুয়ারি রোববার দিনব্যাপী বিভিন্ন ইউনিয়নের নৌকা প্রতীকের নবনির্বাচিত চেয়ারম্যান ও ইউপি মেম্বারকে এ ফুলেল শুভেচ্ছা জানান। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ভারপ্রাপ্ত ও সূচিপাড়া উত্তর ইউপির নৌকা প্রতীকের নির্বাচিত চেয়ারম্যান মোঃ মোস্তফা কামাল মজুমদার, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, জেলা আওয়ামী লীগের সদস্য ও শাহরাস্তি উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান মিন্টু, আওয়ামী লীগ নেতা খিজির হায়দার, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর মোহাম্মদ আদেল, চৌধুরী মোস্তফা কামাল, মোঃ বিল্লাল হোসেন তুষার, এসময় আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য মাহবুব আলম চৌধুরী, উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ফজলুল কাদের বাবু, ছাত্রলীগ নেতা ইস্কান্দার মিয়া সুমন, সৌরভ হোসেনসহ উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ। উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ কামরুজ্জামান মিন্টু বলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতীক নৌকা, জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতীক নৌকা, সংসদ সদস্য মহোদয়ের প্রতীক নৌকা এ নৌকা প্রতীক নিয়ে শাহরাস্তি উপজেলার ৫টি ইউনিয়নে নির্বাচিত চেয়ারম্যানকে উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান। এই লক্ষ্যে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভারপ্রাপ্ত ও সূচিপাড়া উত্তর ইউপির নৌকা প্রতীকের নির্বাচিত চেয়ারম্যান মোঃ মোস্তফা কামাল মজুমদার, রায়শ্রী উত্তর মোঃ মোশারেফ হোসেন মুশু, রায়শ্রী দক্ষিণ ডাঃ আব্দুর রাজ্জাক, মেহের দক্ষিণ মোহাম্মদ রুহুল আমিন ও সূচিপাড়া দক্ষিণ মোঃ মাহাতাব উদ্দিন আহম্মদ হেলাল।

 

ফুলের শুভেচ্ছা কালে বক্তারা বলেন সরকার গ্রামকে শহর করার লক্ষ্যে ব্যাপক উন্নয়নমূলক কাজ করে যাচ্ছেন। জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলে বাংলাদেশের উন্নয়নমূলক কাজ হয়েছে। তা ইতিহাসে স্বর্ণাক্ষরে লেখা থাকবে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে। সরকারের বরাদ্দ সঠিকভাবে প্রত্যেক ইউনিয়নে সমানভাবে বন্টন এর মাধ্যমে প্রতিটি ওয়ার্ডে উন্নয়নমূলক কাজ করবেন। শেখ হাসিনা সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কাজের কথা জনগণের মাঝে তুলে ধরবেন। জনগণ যাতে বুঝতে পারে এলাকার উন্নয়নমূলক কাজ কারা করছেন। পরিশেষে নবনির্বাচিত চেয়ারম্যান ও মেম্বারদের কে শুভেচ্ছা অভিনন্দন জানান।

 

প্রতিবেদক: মোঃ জামাল হোসেন, ২০ ফেব্রুয়ারি ২০২২

Share