শাহরাস্তি উপজেলা নির্বাহী অফিসারের বিদায়ী সংবর্ধনা

Lচাঁদপুরের শাহরাস্তি উপজেলা নির্বাহী অফিসার শিরীন আক্তারকে বিদায়ী সংবর্ধনা দেয়া হয়েছে।

শনিবার (২ এপ্রিল) বিকেল সাড়ে ৩ টায় উপজেলা উন্নয়ন সমন্বয় কমিটি, ইউনিয়ন চেয়ারম্যানবৃন্দ, আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে উপজেলা মিলনায়তনে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহান মুক্তিযুদ্ধের ১নং সেক্টর কমান্ডার ও চাঁদপুর-৫ (শাহরাস্তি-হাজীগঞ্জ) আসনে সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম।

উপজেলা উন্নয়ন সমন্বয় কমিটির আহবায়ক ও পৌর মেয়র হাজী আঃ লতিফের সভাপতিত্বে এবং আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক জেড এম আনোয়ার হোসেনের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা শিরীন আক্তার, উপজেলা পরিষদের চেয়ারম্যান নাসরিন জাহান চৌধুরী সেফালী, শাহরাস্তি মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আবদুল মান্নান, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ মোস্তফা কামাল মজুমদার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ সবুজ, প্রেসক্লাব সভাপতি কাজী হুমায়ুন কবির, সূচীপাড়া ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোঃ হুমায়ূন কবির ভুঁইয়া, মেহের ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোঃ মিজানুর রহমান, চিতোষী পশ্চিম ইউনিয়নের চেয়ারম্যান জোবায়েদ কবির বাহাদুর প্রমুখ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তোফায়েল আহমেদ ইরান ও মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নাহার কাজল।

অনুষ্ঠানে বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার শিরীন আক্তার বলেন, মাননীয় সংসদ সদস্যের পক্ষ থেকে সহযোগিতা পেয়েছি বলেই সততা ও দক্ষতার সাথে আমি ৩ বছর দায়িত্ব পালন করতে পেরেছি। অনেক ব্যস্ততার মাঝেও সংসদ সদস্য মহোদয় আমাকে বিদায়ী সংবর্ধনা দিতে এসেছেন এজন্য আমি সম্মানিত বোধ করছি।

প্রধান অতিথির বক্তব্যে মুক্তিযুদ্ধের ১নং সেক্টর কমান্ডার মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম বলেন, শিরীন আক্তার একজন দক্ষ অফিসার ছিলেন। তিনি গত ৩ বছর এই উপজেলার জনগণের জন্য অক্লান্ত পরিশ্রম করেছেন। বিশেষ করে করোনাকালীন সময়ে যে কর্মদক্ষতা দেখিয়েছেন তা প্রশংসনীয়। আল্লাহ যেন তার এসব ভালো কাজের উত্তম প্রতিদান দান করেন।

প্রতিবেদক:মো. জামাল হোসেন, ২ এপ্রিল ২০২২

Share