Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তির মেহের উত্তর ইউপি’র বাজেট
শাহরাস্তির মেহের উত্তর ইউপি’র বাজেটশাহরাস্তির মেহের উত্তর ইউপি’র বাজেট

শাহরাস্তির মেহের উত্তর ইউপি’র বাজেট

‎Wednesday, ‎May ‎20, ‎2015  10:32:03 PM

মো. মাহবুব আলম, শাহরাস্তি (চাঁদপুর) :

চাঁদপুর জেলার শাহরাস্তির মেহের উত্তর ইউনিয়নের ২০১৫-২০১৬ অর্থ বছরের উন্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত হয়েছে। ২০ মে বিকেলে মেহের উত্তর ইউনিয়ন পরিষদ মিলনায়তনে ২০১৫-২০১৬ অর্থ বছরের এ বাজেট ঘোষণা করা হয়।

ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম রনির সভাপতিত্বে ও কামরুজ্জামান সেন্টুর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা মোছাঃ জেসমিন আকতার বানু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান অধ্যাপক মাও. আবুল হোসাইন।

এ সময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন শাহরাস্তি প্রেসক্লাবের সভাপতি কাজী হুমায়ুন কবির, সিনিয়র সহ-সভাপতি মোঃ মঈনুল ইসলাম কাজল, সাধারণ সম্পাদক মোঃ মাসুদ রানা, হাজী আবু তাহের সেলিমসহ ইউপি সদস্য, সংরক্ষিত মহিলা ইউপি সদস্যবৃন্দ ও ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের সুশীল সমাজের নেতৃবৃন্দ ।

ইউনিয়ন পরিষদ সচিব মো. সাইফুল ইসলাম রাছেল এ সময় জন সম্মুখে ৪১ লাখ ২৮ হাজার ২ শত টাকার উন্মুক্ত বাজেট ঘোষণা করেন।

কর ও ট্যাক্স, ব্যবসা ও পেশাজীবীর ওপর কর, গ্রাম আদালতের ফিস, জন্ম নিবন্ধন, হাটবাজার ইজারা, কাবিখা, টিআর, এডিপি, এলজিএসপিসহ বিভিন্ন খাতে আয় ধরা হয়েছে ৪১ লাখ ২৮ হাজার ২ শত টাকা এবং কর্মকর্তা-কর্মচারীর বেতন, অতি দরিদ্রদের জন্য কর্মসংস্থান, চেয়ারম্যান ও সদস্যদের ভাতা, ট্যাক্স আদায়ের কমিশন, স্টেশনারী ও প্রিন্টিং, বিদ্যুৎ বিল, ইউ.পি উন্নয়ন মূলক প্রকল্প বাস্তবায়ন করণ, আনুষাঙ্গিক সহ বিভিন্ন খাতে ব্যয় ধরা হয়েছে ৪১ লাখ ২৮ হাজার ২ শত টাকা।

চাঁদপুর টাইমস/প্রতিনিধি/এএস/এমআরআর/২০১৫।

 

নিয়মিত ফেসবুকে নিউজ পেতে লাইক দিন : www.facebook.com/chandpurtimesonline/likes

চাঁদপুর টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।