শাহরাস্তিতে সেচ্ছাসেবী সংগঠনকে সম্মাননা প্রদান

চাঁদপুরের শাহরাস্তি উপজেলায় অরাজনৈতিক, সেচ্ছাসেবী সংগঠন নবজাগরণ সমাজকল্যাণ সংস্থার আয়োজনে সেচ্ছাসেবী সামাজিক সংগঠনের সেচ্ছাসেবকদের কে সম্মাননা প্রদান ও আলোচনা সভা শুক্রবার বিকেলে প্যারাডাইজ কফি হাউজে অনুষ্ঠিত হয়েছে।

শাহরাস্তি প্রেসক্লাবের সহ-সভাপতি সাংবাদিক সজল পালের সভাপতিত্বে ও প্রেসক্লাবের সহ-সম্পাদক ও অর্থ সম্পাদক সাংবাদিক ফয়েজ আহমেদের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলভার লাইন গ্রুপের উপদেষ্টা ও আনন্দ গ্রুপ এর সিএফও, মোঃ মোশারফ হোসেন।

প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন ইস্টার্ন মেডিকেল কলেজ, কুমিল্লা এর কার্ডিওলজী বিভাগের প্রধান সহকারী অধ্যাপক ডাঃ মোবারক হোসেন। শুভেচ্ছা বক্তব্য রাখেন নবজাগরণ সমাজকল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা ও সভাপতি আহসান হাবিব পাটওয়ারী।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবজাগরণ সমাজকল্যাণ সংস্থার উপদেষ্টা, বিশিষ্ট ব্যবসায়ী ও সংগঠক বাদশা ফয়সাল, শাহরাস্তি প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি সাংবাদিক মঈনুল ইসলাম কাজল, চাঁদপুর হোমিওপ্যাথিক মেডিকেল কলেজের মেডিকেল অফিসার ডাঃ প্রভাংশু বিমল দাস (সুমন), কেয়ার হাসপাতাল এন্ড ট্রমা সেন্টারের ভাইস চেয়ারম্যান ও শাহরাস্তি প্রেসক্লাবের কার্যনির্বাহী সদস্য সাংবাদিক কামরুজ্জামান সেন্টু, রায়শ্রী দক্ষিণ ইউনিয়ন পরিষদ সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী যুব নেতা মাহবুব আলম, মাতৃপীঠ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মাসুদুর রহমান।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন বিভিন্ন স্বেচ্ছাসেবক সংগঠনের নেতৃবৃন্দ। আলোচনা সভা শেষে সম্মাননা প্রদান করেন শাহরাস্তি উপজেলার বিভিন্ন অরাজনৈতিক সেচ্ছাসেবী ১৫টি সংগঠনের ৫০ জনকে ক্রেস্ট প্রদান করা হয়েছে।

প্রতিবেদক: মো.জামাল হোসেন, ৯ নভেম্বর ২০২১

Share