Home / উপজেলা সংবাদ / শাহরাস্তিতে লিফটের গর্তের পানিতে ডুবে বৃদ্ধের মৃত্যু
লিফটের

শাহরাস্তিতে লিফটের গর্তের পানিতে ডুবে বৃদ্ধের মৃত্যু

চাঁদপুরের শাহরাস্তিতে নির্মাণাধীন ভবনের লিফটের গর্তের পানিতে ডুবে আমির হোসেন (৭৫) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। ২৯ ডিসেম্বর বৃহস্পতিবার রাত ৮টা ২০ মিনিটে তাঁকে শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আমির হোসেন উপজেলার শাহরাস্তি গেট (দোয়াভাঙ্গা) এলাকার টামটা দক্ষিণ ইউনিয়নের খোর্দ্দ গ্রামের ভুঁইয়া বাড়ির মৃত আফিল উদ্দিনের ছেলে।

জানা গেছে, আমির হোসেন তাঁর জামাতা সেনগাঁও গ্রামের প্রবাসী শরীফুল আলমের নির্মাণাধীন ৪ তলা বাড়ির কাজের দেখভাল করতেন। বৃহস্পতিবার সকাল থেকেই তাঁর মুঠোফোন বন্ধ পাওয়া যায়। ধারণা করা হচ্ছে, সবার অজান্তে তিনি ওই দালানের লিফটের গর্তের পানিতে ডুবে যান। পরিবারের লোকজন খোঁজাখুঁজি করে রাত ৮টার দিকে তাঁকে উদ্ধার করে শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

চাঁদপুর জেলা সিএনজি অটোরিকশা মালিক সমিতির সভাপতি মো. আবুল হোসেন মজুমদার বলেন, ‘আমি ঘটনাস্থলের পাশেই ছিলাম। নিহতের মেয়েদের চিৎকার শুনে গর্ত থেকে লাশ উদ্ধারে সহায়তা করি।’

আমির হোসেনের স্ত্রী বিলকিস বেগম (৫৫) ও ছোট মেয়ে নাজিয়া আফরিন (২৮) জানান, সকালে নির্মাণাধীন ভবনে পানি দিতে গিয়ে তিনি ওই গর্তে পড়ে যেতে পারেন। এ ঘটনায় কারও বিরুদ্ধে তাঁদের কোনো অভিযোগ নেই।

আমির হোসেনের ছেলে মেহেদী হাসান (২৫) জানান, সম্ভবত ওপরের তলা থেকে পা পিছলে তিনি নিচতলায় লিফটের গর্তে পড়ে গেছেন।

শাহরাস্তি মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন বলেন, ‘এ বিষয়ে আইনগত প্রক্রিয়া শেষে নিহতের স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।’

শাহরাস্তি প্রতিনিধি, ৩০ ডিসেম্বর ২০২২