শাহরাস্তিতে যুবলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে চাঁদপুরের শাহরাস্তিতে যুবলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

৪ জুন শনিবার সাড়ে ১১টায় শাহরাস্তি উপজেলা ও পৌর যুবলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিলটি শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স গেইট থেকে শুরু হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ মিলনায়তনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়। বাংলাদেশের সফল রাষ্ট্রনায়ক বঙ্গবন্ধু’কন্যা দেশরত্ন শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে কেন্দ্রীয় যুবলীগের কর্মসূচির অংশ হিসেবে শাহরাস্তিতে এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ

সমাবেশে বক্তারা বলেন যুবলীগের সর্বস্তরের নেতাকর্মীরা ঐক্যবদ্ধভাবে স্বাধীনতাবিরোধী ও ৭৫ এর খুনীদের প্রতি তীব্র নিন্দা জানান এবং সকল চক্রান্ত প্রতিহত করতে শাহরাস্তি-হাজিগঞ্জের রূপকার মাননীয় সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি মহোদয়ের নির্দেশনায় শাহরাস্তি উপজেলা ও পৌর যুবলীগ প্রস্তুত আছেন।

এবং যারা দে‌শে সন্ত্রাসী কর্মকান্ড কর‌বে,দেশকে অ‌স্থি‌তিশীল করার অপ‌চেষ্টা কর‌বে এবং আমাদের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা, জনগ‌নের আসা আকাঙ্খার নেত্রীর বিরু‌দ্ধে ধৃষ্টতাপূর্ন আচরন কর‌বে। কেন্দ্রীয় যুবলীগ ও সারাদে‌শের যুবলী‌গের ন‌্যা‌য়ে শাহরাস্তি-হাজিগঞ্জ রূপকার স্থানীয় সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি মহোদয়ের নির্দেশনায় শাহরা‌স্তিতে আওয়ামী যুবলীগ ও সকল ইউ‌নিট ঐক‌্যবদ্ধ হ‌য়ে তা‌দের‌কে রাজপ‌থে রাজ‌নৈ‌তিক ভা‌বে প্রতিহত এবং মোকা‌বেলা কর‌বো।

উক্ত প্রতিবাদ সমাবেশে ছিলেন উপজেলা যুবলীগের আহবায়ক আহসান মঞ্জুরুল ইসলাম জুয়েল, সিনিয়র যুগ্ম- চেয়ারম্যান ওমর ফারুক দর্জি, টামটা দক্ষিন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম মজুমদার, পৌর যুবলীগের সিনিয়র যুগ্ন আহবায়ক পৌর কাউন্সিলর তুষার চৌধুরী রাসেল। এসময় উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক রফিকুল ইসলাম রায়হান মোগল, পৌর যুবলীগের আহ্বায়ক রেজাউল করিম বাবুল,

সমাবেশে আরো উপস্থিত ছিলেন বিভিন্ন ইউনিয়ন যুবলীগের আহবায়ক ও যুগ্ম আহ্বায়ক, ও পৌর যুবলীগের বিভিন্ন ওয়ার্ড যুবলীগের আহবায়ক ও যুগ্ন আহবায়কসহ যুবলীগ নেতৃবৃন্দ।

প্রতিবেদক: জামাল হোসেন, ৪ জুন ২০২২

Share