Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তিতে যাত্রীদের হারিয়ে যাওয়া মালামাল ফেরত দিলেন মালিক সমিতি
যাত্রীদের

শাহরাস্তিতে যাত্রীদের হারিয়ে যাওয়া মালামাল ফেরত দিলেন মালিক সমিতি

শাহরাস্তিতে সিএনজিতে যাত্রীদের হারিয়ে যাওয়া ব‍্যাগ ও বিভিন্ন জরুরী জিনিসপত্র ফিরিয়ে দিলেন চাঁদপুর জেলা সিএনজি চালিত অটোরিকশা মালিক সমিতির রেজিঃ নং ১৮৭৮ এর সভাপতি মোঃ আবুল হোসেন মজুমদার। তিনি যাত্রীদের হারিয়ে যাওয়া মালামাল ফিরিয়ে দিয়ে এক দৃষ্টান্ত স্থাপন করেন। যাত্রীরা হারিয়ে যাওয়া মালামাল ফেরত পেয়ে মালিক সমিতির সভাপতি মোঃ আবুল হোসেন মজুমদার ও সংগঠনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

জানা যায়, চাঁদপুর জেলার মতলব দক্ষিণ থানার বাকরা গ্রামের শাহজাহান পাটোয়ারীর ছেলে মোঃ মুরাদুল ইসলামের আত্মীয় শাহরাস্তিতে সিএনজিতে একটি ব্যাগ ভূলে বসত রেখে যায়। মালিক সমিতির সভাপতির পূর্বের নির্দেশনায় সিএনজি চালক রেখে যাওয়া মালামাল প্রধান কার্যালয়ে জমা দেন। পরবর্তীতে ওই ব্যক্তির ব্যাগ ও জরুরী কাগজপত্র খুঁজতে থাকেন। মালিক সমিতির প্রচার-প্রচারণার মাধ্যমে জানতে ফেরে চাঁদপুর জেলা সিএনজি চালিত অটোরিকশা মালিক সমিতির প্রধান কার্যালয় ব্যাগটি আছেন জেনে । পরদিন ওই ব্যক্তি সঠিক তথ্য প্রমাণাদি দিয়ে যাত্রীদের মালামাল ফেরত নেন।

এছাড়াও ৭/৮টি ব্যাগ ও জরুরী মালামাল ফেরত দিয়ে থাকে। বর্তমানে মালিক সমিতির কার্যালয়ে ১৫/১৬ টি ব্যাগসহ অন্যান্য মালামাল রয়েছে। যাদের মালামাল হারিয়ে গেছে, তারা জরুরী ভিত্তিতে মালিক সমিতির কার্যালয়ে যোগাযোগ করার জন্য অনুরোধ করেন মালিক সমিতির সভাপতি মোঃ আবুল হোসেন মজুমদার।

এই ধরনের মহতী উদ্যোগ নিয়ে কোন সংগঠন যাত্রীদের হারিয়ে যাওয়া মালামাল ফেরত দেন না। তাই মালামাল ফেরত পেয়ে যাত্রীরা মালিক সমিতির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। মালিক সমিতির কার্যালয় সূত্রে জানা যায় উপযুক্ত প্রমাণ দিয়ে অত্র সমিতির সভাপতি মোঃ আবুল হোসেন মজুমদারের নিকট থেকে ঐ ব্যাক্তি তার হারিয়ে যাওয়া মালামাল বুঝিয়া নেন।

প্রতিবেদক: জামাল হোসেন, ৮ ডিসেম্বর ২০২২